Monalisa: উলেন বিকিনি পরে নেটিজেনদের ট্রোলের শিকার মোনালিসা

অভিনেত্রী মোনালিসা (Monalisa)-কে ইদানিং ছোট পর্দায় যথেষ্ট কম দেখা যাচ্ছে। মোনালিসা বর্তমানে বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার করতে ব্যস্ত। তিনি অধিকাংশ সময় খোলামেলা পোশাকে ফটোশুট করেন। কিন্তু শীতের হিমেল সকালেও খোলামেলা…

Nilanjana Pande

অভিনেত্রী মোনালিসা (Monalisa)-কে ইদানিং ছোট পর্দায় যথেষ্ট কম দেখা যাচ্ছে। মোনালিসা বর্তমানে বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার করতে ব্যস্ত। তিনি অধিকাংশ সময় খোলামেলা পোশাকে ফটোশুট করেন। কিন্তু শীতের হিমেল সকালেও খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেললেন এই বঙ্গ তনয়া।

সম্প্রতি মোনালিসা যে ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে কালো রঙের উলেন বিকিনি। তবে শুধুমাত্র মোনালিসার উর্ধ্বাঙ্গ দেখা যাওয়ার কারণে বিকিনির উপরের অংশ দেখা যাচ্ছে। কালো রঙের উলেন বিকিনিটি হল্টারনেক। বিকিনিটি অত্যন্ত ডিপ নেক হওয়ার কারণে দুই স্তনের অনেকটা অংশ উন্মুক্ত। গলায় রয়েছে এভিল আই লকেট। কোনো মেকআপ করেননি মোনালিসা। চুল খোলা রয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে মোনালিসা কালো রঙের কয়েকটি তাসের ইমোজি দিয়েছেন। ভোজপুরি অভিনেতা রাহুল সিং (Rahul N.Singh) দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। অপরদিকে নেটিজেনদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে লিখেছেন, বুড়ি হয়ে গিয়েছেন মোনালিসা। অনেকে মোনালিসার স্তন নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে জিজ্ঞাসা করেছেন মোনালিসার কি ঠান্ডা লাগে না!

প্রকৃতপক্ষে, মোনালিসা সময় অনুযায়ী ভুল ফটোশুটের থিম বেছে নিয়েছেন। বিকিনি পরে শীতের সময় বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলেছেন। ফলে ট্রোলাররাও কটাক্ষ করার সুযোগ পেয়ে গিয়েছেন। মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। কলকাতাতে জন্ম ও বেড়ে ওঠা তাঁর। আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিওয় কাজ করেছিলেন। তবে এরপর মুম্বইয়ে চলে যান তিনি। সেখানে ভোজপুরি ফিল্মে অভিনয় করতে শুরু করেন মোনালিসা। ধীরে ধীরে তারকা হয়ে ওঠেন তিনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ -এ অংশগ্রহণ করার পর মোনালিসার পরিচিতি বাড়ে।

পরবর্তীকালে তাঁকে একাধিক হিন্দি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এমনকি মোনালিসা অভিনয় করেছেন হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তেও। এর মধ্যেই তিনি হিন্দি ওয়েব সিরিজেও ডেবিউ করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)