Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফুটবল বিতর্কে অবশেষে মুখ খুললেন মধুমিতা

গতবছরের ২৯ শে ডিসেম্বরের মধ্যরাত। ইহলোক ছেড়ে পরলোকে পাড়ি দিয়েছেন ফুটবলের সম্রাট পেলে। জীবনের অনেক খেলায় জিতলেও ক্যানসারের বিরুদ্ধে হেরে যেতে হয়েছিল এই ব্রাজিলিয়ান তারকাকে। আর পেলের মৃত্যুতে তাকে শেষ শ্রদ্ধা জানাতে ভোলেননি বিশ্বের তারকা, মহাতারকা থেকে সাধারণ মানুষ কেউই। এর মাঝেই পেলের আত্মার শান্তিকামনা করতে গিয়ে ট্রোলিংয়ের শিকার হন টলি-অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এবার সেই ট্রোলিংয়ের জবাব দিলেন অভিনেত্রী।

পেলের মৃত্যুর পর গত ২৯ শে ডিসেম্বর রাতেই নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্টে তিনি মহান ফুটবলারের আত্মার শান্তিকামনা করেন। আর এখানেই ঘটে বিপত্তি। দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। একটিতে পেলেকে দেখা গেলেও, অন্য ছবিটি ছিল ব্রাজিলের বর্তমান তরুণ ফুটবলার ভিনিসিয়াস জুনিয়রের। আর এই পোস্ট নজরে আসতেই শুরু হয় নেটিজেনদের ট্রোলিং। নানা কটাক্ষজনক মন্তব্য করেন নেটিজেনরা। ফুটবল সম্পর্কে অভিনেত্রীর স্বল্পজ্ঞান নিয়ে তাকে একপ্রকার ধুয়ে দেন নেটপাড়ার বাসিন্দারা।

আর এবার সেই ট্রোলিংয়ের জবাব দিলেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “মানুষ মাত্রই সকলের কিছু ভুল হয়। আমারও তেমনটাই হয়েছিল। কিন্তু সেদিন ফুটবল জগতের একজন কিংবদন্তি মারা গিয়েছেন। আমার মনে হয় আমার করা ভুলটি নয়, সেদিন সকলের ওই শোকবার্তাটি নিয়েই ব্যস্ত খাকা উচিত ছিল।” এছাড়াও অভিনেত্রী তার ফুটবলের স্বল্প জ্ঞানের বিষয়ে বলেন, “আমি এসব সমালোচনা নিয়ে একেবারেই ভাবিত হই না। আমার একটাই ভুল হয়েছিল, সেটা হচ্ছে ওইদিন আমার প্রিয় খেলোয়াড়কে নিয়ে পোস্টটি আমার নিজেরই করা উচিত ছিল, তাহলে গন্ডগোলটা হতো না। আর যারা আমার ফুটবল জ্ঞান নিয়ে সমালোচনা করেছেন, তারা যদি আমার সাথে ফুটবল ক্যুইজে বসেন তাহলে বুঝতে পারবেন আমার ফুটবল জ্ঞান কতটা”।

প্রসঙ্গত, সেদিন বিষয়টি নজরে আসতেই পোস্টটি বদলে ফেলেন অভিনেত্রী। শুধরে নেন তার ভুল। তবে সেটিতে কোনো ফল হয়নি। ফেসবুক জুড়ে সেদিন ভরে গিয়েছিল তার আগের ভুল পোস্টের স্ক্রিনশট। আর এতেই হেনস্থা হন অভিনেত্রী।

Related Articles