whatsapp channel

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলাকে কথা দিয়েও শেষমেষ রাখতে পারলেন না সব্যসাচী!

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর দেড়মাস অতিবাহিত। এখনো শোকে বিহ্বল তার পরিবার ও কাছের মানুষরা। তবে এর মাঝেই নিজেকে কিছুটা হলেও সামলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhury), যিনি বাস্তবিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর দেড়মাস অতিবাহিত। এখনো শোকে বিহ্বল তার পরিবার ও কাছের মানুষরা। তবে এর মাঝেই নিজেকে কিছুটা হলেও সামলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhury), যিনি বাস্তবিক জীবনে ছিলেন ঐন্দ্রিলার ‘মনের মানুষ’। যেভাবে প্রিয় বন্ধুর অকাল প্রয়াণে তিনি নিজেকে গুটিয়ে নিয়েছিলেন, তাতে তাকে নিয়ে চিন্তা বেড়েছিল পরিবার থেকে দর্শক সকলেরই। কিন্তু জীবন যে একটা নদীর মতো, বয়ে যেতে হয় সময়ের সঙ্গে। তাই সেই বহমান জীবনে আবার প্রত্যাবর্তন ঘটল সব্যসাচীর। আবারো ক্যামেরার সামনে এসে দাঁড়ালেন টিভি পর্দার প্রসিদ্ধ এই অভিনেতা। তবে প্রত্যাবর্তনেও তার গলায় আক্ষেপের সুর শোনা গেল। কি নিয়ে আক্ষেপের কথা বললেন অভিনেতা?

Advertisements

একটা সময় সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকদের মন জয় করেছিলেন অভিনেতা। এই ধরণের সাধকের চরিত্রে তিনি বরাবরই সাবলীল। তার একটা কারণ, তার বাস্তব জীবনে প্রেমের সাধনা, যেটি সম্পর্কে সকলেই জানেন কমবেশি। তবে ফের আবার সাধক রামপ্রসাদের চরিত্রে নিজেকে ফিরিয়ে আনলেন অভিনেতা। স্টার জলসার এই ধারাবাহিকে এবার দেখা যাবে অভিনেতাকে। তার এই প্রত্যাবর্তনে যেমন খুশি তার ভক্তরা, তেমনই কিছুটা হলেও ‘ঐন্দ্রিলার সব্য’কে নিয়ে স্বস্তি পেয়েছেন অভিনেত্রীর মা শিখা শর্মা (Sikha Sharma)। নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেতেই নাকি তাকেই আগে সেটি পাঠিয়েছেন সব্যসাচী।

Advertisements

জানা গেছে, প্রকাশিত এই নতুন ধারাবাহিকের প্রোমো পাঠিয়েই শিখাদেবীকে ফোন করেছিলেন সব্যসাচী। আর ফোন করেই নিজের আক্ষেপের কথা শোনান তিনি। ঐন্দ্রিলাকে দেওয়া কথা না রাখতে পারার আক্ষেপ ধরা দেয় তার কন্ঠস্বরে। আক্ষেপ একটাই, চরিত্রের প্রয়োজনে তার ক্লিন-শেভ লুক, যেটি ঐন্দ্রিলার নাকি এক্কেবারে পছন্দের ছিল না। এই প্রসঙ্গে শিখা দেবী বলেন, “ঐন্দ্রিলা ওকে এভাবে দেখলে চিবিয়েই খেয়ে ফেলতো”। তিনি আরো জানান যে তাদের মধ্যে সম্পর্কটা খুব মিষ্টি ছিল। ঐন্দ্রিলার সব কথা শুনত সব্যসাচী, তার সব আবদার পূরণে যেন অঙ্গীকারবদ্ধ ছিল সে। আর এই কথা বলতে বলতেই চোখ ভিজে আসে প্রয়াত অভিনেত্রীর মায়ের। যেন মেয়ের অকাল প্রয়ানের সঙ্গে এই মিষ্টি সম্পর্কের সমাপতন তাকে আরো গভীরভাবে নাড়া দিয়েছে।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি আবার ক্যানসার ধরা পড়েছে ঐন্দ্রিলা মা শিখা শর্মার শরীরে। ব্লাডারে ফের সংক্রমণ দেখা দিয়েছে। এর জন্য চলতি মাসেই তার অপারেশন হওয়ার কথা রয়েছে। সম্প্রতি তিনি নিজেই এই অসুস্থতার কথা জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন যে তার কেমোথেরাপি চলছে অনেকদিন ধরেই। এমনকি ঐন্দ্রিলার মৃত্যুর আগের দিনেও তাকে কেমো নিতে হয়েছে বলে জানান শিখা দেবী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা