whatsapp channel

Deepika Padukone: খোলা পিঠ, হাতে বন্দুক, কিসের বার্তা দিলেন দীপিকা!

'পাঠান' (Pathan) ছবি নিয়ে অব্যহত বিতর্ক। 'বেশরম রং' মিউজিক ভিডিওতে অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) পোশাক নিয়ে শোরগোল চলছেই দেশজুড়ে। কেউ তার পোশাকে নগ্নতা খুঁজে করছেন কটাক্ষ, কেউ আবার পোশাকের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

‘পাঠান’ (Pathan) ছবি নিয়ে অব্যহত বিতর্ক। ‘বেশরম রং’ মিউজিক ভিডিওতে অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) পোশাক নিয়ে শোরগোল চলছেই দেশজুড়ে। কেউ তার পোশাকে নগ্নতা খুঁজে করছেন কটাক্ষ, কেউ আবার পোশাকের রং নিয়ে ধর্মীয় আঘাতের অভিযোগ এনেছেন। এর মাঝেই তৎপর হয় সেন্সর বোর্ড। ছবির বেশ কিছু দৃশ্যে কাঁচি চালাতে নির্দেশ দেয় নির্মাতাদের। তবে এইসব ঘটনাক্রমের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে আসছে ছবির মুক্তির মাহেন্দ্রক্ষণ। আর নতুন বছরেই নতুনভাবে চমক দিলেন নির্মাতারা।

Advertisements

এবার আর খোলামেলা গেরুয়া মনোকিনিতে লাস্যময়ী হয়ে সমুদ্রতটে ‘বেশরম’ হতে দেখা গেলনা অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। এবার অন্যরূপে ধরা দিলেন অভিনেত্রী। এবারেও নীল পোশাকে খোলা পিঠে দাঁড়িয়ে অভিনেত্রী। কিন্তু তার দুই হাতে রয়েছে দুটি বন্দুক। চোখেমুখে এক অন্য উদ্যম। আর এবার এমনই লুকে জনসমক্ষে নিজেকে হাজির করলেন অভিনেত্রী। সম্প্রতি, ‘পাঠান’ ছবির পোস্টার লঞ্চ করল নির্মাতারা। আর এই পোস্টারে এবার এমনই অন্য মেজাজে দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো! আগামীকাল পাঠান ছবির ট্রেলার আসছে। লিঙ্ক থাকবে আমার বায়োতে। আগামী ২৫ শে জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। ছবিটি দেখতে কেউ ভুলবেন না যেন’।

Advertisements

অভিনেত্রীর এই পোস্ট দেখে একপ্রকার পাগল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই যেমন অভিনেত্রীর এই নতুন লুকের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ, অনেকেই আবার ‘পাঠান’ ছবি বয়কটের ডাক দিয়েছেন। অভিনেত্রীর অনুরাগীদের একাংশ ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘দেশের সবথেকে প্রতিভাশালী অভিনেত্রী আপনি’; একজন লিখেছেন, ‘ছবিটির জন্য আর অপেক্ষা করতে পারছি না’। একজন আবার লিখেছেন, ‘পাঠান ছবিটি সকলকে না দেখার অনুরোধ জানালাম’।

Advertisements

প্রসঙ্গত, আগামীকাল ‘পাঠান’ ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার আগেই এই ছবির ৩ প্রধান চরিত্রের ৩ টি ছবি প্রকাশ করা হয়। একটি ছবিতে শাহরুখ খানকে (Shahrukh Khan) দেখা গেছে হাতে হাতকড়া পরে রাগের ভঙ্গিমায়। অন্য আরেকটি ছবিতে জন আব্রাহামকে (John Abraham) দেখা গেছে এক্কেবারে অন্য মেজাজে। হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে লড়াইয়ের অভিব্যক্তি প্রকাশ পেয়েছে অভিনেতার। আগামী ২৫ শে জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা