whatsapp channel

Sreelekha Mitra: ‘ভার্জিন’ মন্তব্যে চটলেন শ্রীলেখা! কান ধরে বানান বুঝিয়ে দিলেন ট্রোলারকে

টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বরাবর সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় তিনি। সেখানেই নানা মন্তব্য করে চর্চায় আসেন। কখনো সামাজিক ভাবধারাড বিপরীত স্রোতে নিজেকে চালনা করে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বরাবর সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় তিনি। সেখানেই নানা মন্তব্য করে চর্চায় আসেন। কখনো সামাজিক ভাবধারাড বিপরীত স্রোতে নিজেকে চালনা করে বানিয়ে ফেলেন সাহসী ভিডিও, কখনো আবার সমাজের নানা ট্যাবু নিয়ে করেন স্বাধীনচেতার মতো মন্তব্য। আর এই নিয়ে নানা মশলাদার কন্টেন্ট বানিয়ে ট্রোল করেন অনেকেই। কিন্তু তাতে অভিনেত্রীর কিছুই আসে যায় না। তিনি থাকেন একইরকম, নিজের মতো। আর এবার এমনই এক কান্ড ঘটিয়ে চর্চায় এলেন তিনি।

সম্প্রতি, সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। আর সেই পোস্টের কমেন্ট বক্সেই বীজ বোনা হয় বিতর্কের। এক অনুরাগীর মন্তব্যে বেশ বিরক্ত হন অভিনেত্রী। আর সেই বিরক্তি দেখিয়েই তিনি ককরে ফেললেন এক সাহসী কাজ। সেই কমেন্টের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করেই দিলেন যোগ্য জবাব। অভিনেত্রীর এই পোস্টে দেখা যায় সেই স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে, তারই একটি পোস্ট ওই অনুরাগী কমেন্ট করে ভুল বানানে লিখেছেন, ‘ভার্জিন লাগছে তোমায়’। আর তাতেই চটে গেলেন অভিনেত্রী। এই স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, ‘আমার এক পোস্টের কমেন্ট। দাদা/ভাই ভার্জিন কী করে কাউকে দেখতে লাগে যদি একটু বুঝিয়ে দেন। আমার এ বিষয়ে জিকে খুবই কম আর আপনাদের দেখছি এবার থেকে আমায় অনলাইন স্পেলিং-এর ক্লাস নিতেই হবে, উপায় নেই #জনগণের সেবা’।

আর অভিনেত্রীর এই পোস্টেও বয়েছে মন্তব্যের ঝড়। কেউ যেমন তার এই ঠোঁটকাটা পোস্টকে স্বাগত জানিয়ে লিখেছেন নানা কথা, কেউ আবার বলেছেন তির্যক কথাবার্তা। তবে অনেকেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়েই মন্তব্য করেছেন এই পোস্টে। একজন লিখেছেন, ‘ক্লাস ফাইভের জীবন বিজ্ঞানের বইয়ের মত সংজ্ঞা চাই’; অন্যজন লিখেছেন, ‘একটা রান এন্ড মার্টিন এই সবাই শায়েস্তা’; আবার একজন লিখেছেন, ‘স্যাভেজ রিপ্লাই’।

অভিনেত্রীর বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। কিন্তু এই বয়সেও তিনি নিজের রূপ ও শরীরের দোলাচলে দুলিয়ে মুগ্ধ করেন ভক্তদের। সম্প্রতি একটি জিম করার ভিডিও আপলোড করেন অভিনেত্রী। সেই ভিডিওর ক্যাপশনেও তার ট্রোলারদের প্রতি লেখেন কিছু আগুন-কথা। সেই পোস্টে তিনি লেখেন, ‘আমার বডি শেমারস, আমার ট্রোলারস, আমার সঙ্গে করো এক্সারসাইজ’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা