whatsapp channel

Dibyojyoti Dutta: অভিনয়ের প্রতিফলন ঘটল বাস্তবে, দ্রুত বিয়ে করে বাবা হতে চান দিব্যজ্যোতি দত্ত!

ইদানিং দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) নজর কাড়ছেন ছোট পর্দায়। ‘দেশের মাটি’, ‘অনুরাগের ছোঁয়া’ একের পর এক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন তিনি। বর্তমানে মহিলাদের ক্রাশ হয়ে উঠেছেন দিব্যজ্যোতি। লাগাতার দুই সপ্তাহ…

Avatar

Nilanjana Pande

ইদানিং দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) নজর কাড়ছেন ছোট পর্দায়। ‘দেশের মাটি’, ‘অনুরাগের ছোঁয়া’ একের পর এক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন তিনি। বর্তমানে মহিলাদের ক্রাশ হয়ে উঠেছেন দিব্যজ্যোতি। লাগাতার দুই সপ্তাহ ধরে টপার ‘অনুরাগের ছোঁয়া’। চলতি সপ্তাহে টিআরপি চার্টে 9.2 পয়েন্ট পেয়ে শীর্ষে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে ডঃ সূর্যর ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হচ্ছেন দিব্যজ্যোতি। এই মুহূর্তে ছোট্ট লিপ নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। মাত্র তেইশ বছর বয়সী অভিনেতাকে ধারাবাহিকে দেখা যাচ্ছে দুই মেয়ের বাবার চরিত্রে। সোনা ও রূপার অনস্ক্রিন ‘বাবা’ জানালেন তিনি দ্রুত বিয়ে করে বাবা হতে চান ও পরবর্তীকালে দাদু হতে চান।

কারণ দিব্যজ্যোতি ‘ফ্যামিলি ম্যান’। তিনি জানালেন, সিরিয়ালে মাত্র তেইশ বছর বয়সেই দুই মেয়ের বাবা হয়ে গিয়েছেন তিনি। তবে বাস্তবে এই ঘটনা ঘটলে তা আরও ভালো হত। কারণ দাদু হওয়ার খুব ইচ্ছা দিব্যজ্যোতির। তাড়াতাড়ি বাবা হলে তবেই তিনি ইয়াং দাদু হতে পারবেন বলে মনে করছেন অভিনেতা। দিব্যজ্যোতি পরিবার ভালোবাসেন। তাঁর বংশ বৃদ্ধি হলে তিনি যথেষ্ট আনন্দিত হবেন। দিব্যজ্যোতি জানালেন, তিনি চোখ বন্ধ করে অনুভব করেন, তাঁর সন্তান হয়েছে। হয়েছে তাঁদেরও সন্তান।

টিআরপি প্রসঙ্গে দিব্যজ্যোতি মনে করেন, তা ভাল হোক অথবা খারাপ, চাপ একটা থাকেই। তবে তিনি মনে করেন, চাপ থাকা ভালো। মানুষের জীবনে চাপ না থাকলে অলস মস্তিষ্ক শয়তানের বাসা হয়ে ওঠে বলে মত প্রকাশ দিব্যজ্যোতির। তাই নিজেকে কোনো না কোনো কাজে ব্যস্ত রাখা উচিত।

‘দেশের মাটি’, ‘অনুরাগের ছোঁয়া’-র আগে দিব্যজ্যোতিকে দেখা গিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘জয়ী’ ও ‘চুনী পান্না’-য়। প্রায় সবকটি ধারাবাহিকেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo