Bengali SerialHoop Plus

Anamika Chakraborty: নতুন রূপে টিভির পর্দায় ফিরছেন সকলের প্রিয় হিয়া

কিছু কিছু ধারাবাহিক এমন হয়, যা পাকাপাকিভাবে দাগ কেটে যায় দর্শকদের মনে। তেমনই একটি ধারাবাহিক হল ‘এখানে আকাশ নীল’। এই ধারাবাহিকে উজান-হিয়ার মিষ্টি প্রেমের কেমিস্ট্রি একটা সময় বেশ মনে ধরেছিল দর্শকদের। এই ধারাবাহিকে উজানের চরিত্রে শন বন্দ্যোপাধ্যায়ের (Sean Banerjee) বিপরীতে হিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। তাই হিয়া এখনো জীবন্ত দর্শকদের মনে। কিন্তু কোথায় হিয়া? তিনি কি আর ফিরবেন না টেলিভিশনের পর্দায়? এই প্রশ্নে ব্যাকুল দর্শকদের একাংশ। এবার তাদের জন্যই এল সুখবর। শীঘ্রই নায়িকার চরিত্রে ফের দেখা যেতে পারে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলি-পর্দায় পা রাখেন অভিনেত্রী। শুরুতেই নায়িকার চরিত্রে বাজিমাত করেন। হিয়া-র চরিত্রে তার মিষ্টি অভিব্যক্তি ও সাবলীল অভিনয় বেশ মন জয় করে দর্শকদের। উজানের বিপরীতে যেন এক পরিপূর্ণ প্রেমিকার চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে সেই ধারাবাহিক শেষ হওয়ার পর আর সেভাবে নায়িকার চরিত্রে দেখা যায়নি অভিনেত্রীকে। অভিনয়ের কেরিয়ারে এগিয়ে গেলেও ছোট পর্দার নায়িকার চরিত্রে আর ফিরে আসেননি তিনি। কিন্তু এবার তেমনটাই ঘটতে চলেছে বলে খবর।

গোপন সূত্রে খবর, নতুন বছরের শুরুর দিকেই একটি ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে। আগামী কয়েকমাসে এই ধারাবাহিকের কাজ শুরু হতে পারে বলে জানা গেছে। সান বাংলায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। এর নাম হতে পারে ‘ফাগুনের মোহনা’। আর এই ধারাবাহিকেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রীকে। যদিও এখনো এই বিষয়ে কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি।

প্রসঙ্গত, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক শেষ হওয়ার পর ‘লালকুঠি’ এবং ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে পার্শ্বচরিত্রে দেখা গেছে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে। একটিতে খলনায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি, অন্যটিতে একটি রহস্যময় চরিত্রে দেখা যায় অভিনেত্রীকে। এছাড়াও বেশ কিছু ছবি ও ওয়েবসিরিজে দেখা যায় তাকে। তবে এই নিয়েই আক্ষেপ বৃদ্ধি পেয়েছে তার ছোট পর্দার দর্শকদের। তারা আবার হিয়া-কে ফিরে পেতে চান টিভি পর্দায়। এবার তেমনই ঘটতে চলেছে বলে খবর।

Related Articles