whatsapp channel

Rupa Ganguly: অভিনয়ে ফেরার পরেও এই একটি কারণে চরম আক্ষেপ রূপা গঙ্গোপাধ্যায়ের!

পশ্চিমবঙ্গের সমকালীন রাজনীতিতে রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় থেকে বিরতি নিয়ে সক্রিয় রাজনৈতিক জীবনের লড়াই, সেই থেকে ভোটে প্রতিদ্বন্দ্বিতা, ভোটে জিতে সাংসদের দায়িত্ব পালন, সবটাই করেছেন তিনি।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পশ্চিমবঙ্গের সমকালীন রাজনীতিতে রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় থেকে বিরতি নিয়ে সক্রিয় রাজনৈতিক জীবনের লড়াই, সেই থেকে ভোটে প্রতিদ্বন্দ্বিতা, ভোটে জিতে সাংসদের দায়িত্ব পালন, সবটাই করেছেন তিনি। তবে এই রাজনৈতিক জীবনের দৌড়াদৌড়ির পর আবার নিজের পুরানো জায়গায় ফিরতে চলছেন অভিনেত্রী। আবারও টিভি পর্দায় দেখা যাবে মহাভারত-এর দ্রৌপদীকে। কিন্তু এই দীর্ঘ বিরতিতে কতটা পরিবর্তন ঘটেছে অভিনেত্রীর জীবনে? কতটা বদলে গেছেন নিজে? এইসব প্রশ্নের উত্তর অভিনেত্রী নিজেই জানালেন একটি সাক্ষাৎকারে।

Advertisements

রাজনীতি থেকে কিছুটা সময় বের করে আবার অভিনয় জগতে ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিকে দেখা যাবে তাকে। কিছুদিন আগেই ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। চলতি মাসের ২৩ তারিখ থেকেই শুরু হচ্ছে এই ধারাবাহিক। আর এই দীর্ঘ আট বছরের বিরতি কাটিয়ে অভিনয়ে নিজেকে ফিরিয়ে এনেই কিছুটা আক্ষেপের সুর শোনা গেল অভিনেত্রীর কণ্ঠে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান যে আগের থেকে অনেকটাই খারাপ দেখতে হয়ে গেছেন তিনি। এর কারণ হিসেবে রাজনৈতিক জীবনে নিজের প্রতি অযত্নের কথাও অকপটে স্বীকার করেন অভিনেত্রী। তবে এসব প্রসঙ্গে তিনি জানান যে রূপচর্চার বিষয়ে কোনোকালেই তার সক্রিয়তা ছিল না। তবে এইসব কারণেই তার চুল এবং চেহারা দুইই খারাপ হয়ে গেছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Advertisements

এছাড়াও নতুনভাবে প্রত্যাবর্তনের সময় তার কিছু কিছু সমস্যা হচ্ছে বলেই জানিয়েছেন তিনি। তিনি অকপটে স্বীকার করেন যে পার্ট মুখস্থ করতে একটু বেকায়দায় পড়তে হয়েছে তাকে। তাই শুরুতেই ঘাবড়ে গিয়েছিলেন তিনি। তাই তাকে কেউ কেউ ধারাবাহিক দেখার পরামর্শও দিয়েছেন বলে এই সাক্ষাৎকারে জানান অভিনেত্রী। আর সেই থেকেই তার আরো বেশি চিন্তা শুরু হয়। তবে শেষমেষ এই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের স্টোরি-লাইন দেখে কাজে রাজি হয়েছেন বলে জানান তিনি। আপাতত শুরু হয়েছে শুটিং।

Advertisements

চলতি মাসেই ভিন্ন স্বাদের গল্প নিয়ে শুরু হচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকে রূপা গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষাল। মেয়েদের জীবনের পজিটিভ দিকগুলি ধারাবাহিকে তুলে ধরা হবে বলেই জানা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা