whatsapp channel

Shovan Ganguly: স্বস্তিকার সঙ্গে বিয়ের প্ল্যান ফাঁস করে দিলেন শোভন!

শোভন গাঙ্গুলী (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। গায়ক শোভন ও নায়িকা স্বস্তিকা বরাবর বলেছেন, তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোভন গাঙ্গুলী (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। গায়ক শোভন ও নায়িকা স্বস্তিকা বরাবর বলেছেন, তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। কিন্তু তাঁদের সম্পর্কের সমীকরণ বরাবর অন্য কথা বলেছে। এবার স্বস্তিকা নিজে মুখেই স্বীকার করলেন তাঁদের সম্পর্কের সত্যতা।

Advertisements

স্বস্তিকা এই প্রসঙ্গে প্রথমেই অবতারণা করলেন দুই বছর আগের একটি ঘটনার। প্রথমবার তিনি ও শোভন দেখা করেছিলেন একটি কফি শপে। স্বস্তিকার হাতের আঙুলে ছিল কয়েকটি আংটি। তা দেখেই দাবানলের মতো চারদিকে ছড়িয়ে পড়ে স্বস্তিকার সাথে শোভনের বাগদান হয়ে গিয়েছে। এই ঘটনায় সেই সময় অত্যন্ত ক্ষুব্ধ হলেও পরবর্তীকালে এ ধরনের গুজবকে উপভোগ করেন শোভন ও স্বস্তিকা। শোভন কোনোদিন পাবলিসিটি চান না। তিনি নিজের পেশা নিয়ে যথেষ্ট সৎ। বছরে চারটে গান মুক্তি পেলেও অনেকেই জানেন না শোভনের ট‍্যালেন্টের ব্যাপারে বলে মনে করেন স্বস্তিকা।

Advertisements

Advertisements

তবে কাজই শোভন ও স্বস্তিকাকে বেঁধে রেখেছে একই সূত্রে। স্বস্তিকা জানালেন, তাঁর কাজ হল শোভনের তৈরি মিউজিক নিয়ে চিন্তা-ভাবনা করা। তবে তাঁদের বন্ধুত্বের মধ্যেও রয়েছে প্রেমের ইঙ্গিত, এবার তা বলেই দিলেন স্বস্তিকা। তাঁদের ইচ্ছা রয়েছে এই বছরেই দুজনে রেজিষ্ট্রি ম্যারেজ করে নেবেন। শোভন সুস্থ সম্পর্কে বিশ্বাস করেন। অপরদিকে স্বস্তিকা কিন্তু ইনসিকিওর শোভনের মতো পারফেক্ট হাজব্যান্ড মেটিরিয়াল ও প্রেমিককে নিয়ে। তাঁর ধারাবাহিক ও শোভনের কিছু কাজ শেষ হলেই দুজনে একসাথে মুম্বই পাড়ি দিতে চান বলে জানালেন স্বস্তিকা।

Advertisements

এর মধ্যেই শোভনের মিউজিক ভিডিও ‘একা বসে আছি’-তে অভিনয় করেছেন স্বস্তিকা। আশা অডিওর ব্যানারে তৈরি এই মিউজিক ভিডিওর পোস্টার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকৃতপক্ষে, ঝগড়া, মনোমালিন্য, দূরত্ব সবকিছু নিয়েই কখনও কখনও কোনো সম্পর্ক পারফেক্ট হয়ে ওঠে যার উদাহরণ শোভন ও স্বস্তিকা।

whatsapp logo
Advertisements