whatsapp channel

Sreelekha Mitra: পয়সাওয়ালা অনুরাগী খুঁজছেন শ্রীলেখা!

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) স্পষ্টকথনের জন্য বিখ্যাত। একমাত্র কন্যাসন্তান মাইয়া (Maiya)-র জন্মদিনে তিনি শেয়ার করে নিয়েছিলেন প্রাকৃতিক উপায়ে মা হওয়ার অনুভূতি। বিবাহ বিচ্ছেদের পর একাই মেয়েকে বড় করে তুলেছেন শ্রীলেখা।…

Avatar

Nilanjana Pande

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) স্পষ্টকথনের জন্য বিখ্যাত। একমাত্র কন্যাসন্তান মাইয়া (Maiya)-র জন্মদিনে তিনি শেয়ার করে নিয়েছিলেন প্রাকৃতিক উপায়ে মা হওয়ার অনুভূতি। বিবাহ বিচ্ছেদের পর একাই মেয়েকে বড় করে তুলেছেন শ্রীলেখা। বিবাহ বিচ্ছেদ বলেও তিনি ও তাঁর প্রাক্তন স্বামী এখনও যথেষ্ট ভালো বন্ধু। অভিনেত্রী হওয়ার পাশাপাশি বর্তমান শ্রীলেখা শর্ট মুভি পরিচালনাও শুরু করেছেন। এদিন তাঁর নেটিজেন প্রেমিকদের উদ্দেশ্য বাউন্সার দিলেন অভিনেত্রী। সপ্তাহান্তের দ্বিতীয় দিন অর্থাৎ শনিবারে তিনি একটি অদ্ভুত কথা পোস্ট করলেন ফেসবুকে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাকটিভ শ্রীলেখা। শনিবার, ফেসবুকে একটি পোস্ট করে তিনি লিখেছেন, তাঁর উপর জনগণের নাকি এখনও ক্রাশ। কিন্তু তাঁদের মধ্যে কি পয়সাওয়ালা কেউ নেই যিনি তাঁর ফিল্মের জন্য অর্থ সংগ্রহ করতে পারবেন! যদি সত্যিই এইরকম কেউ থেকে থাকেন, তাহলে তাঁরা যেন ফিন্যান্স করেন শ্রীলেখার ফিল্মের জন্য। নাহলে অযথা ক্রাশ খেয়ে লাভ নেই। শ্রীলেখাকে সমর্থন করে নেটিজেনদের একাংশ লিখেছেন, এবার যিনি ক্রাশ খাবেন, তাঁকে অবশ্যই ফান্ডিং করতে হবে, এটাই নির্দেশকের নির্দেশ। অনেকে আবার লিখেছেন, শ্রীলেখা গরিব মধ্যবিত্ত। শ্রীলেখা নির্মিত শর্ট মুভি ‘এবং ছাদ’ নন্দনে স্থান না পেলেও আন্তর্জাতিক ঢাকা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে।

ফলে উচ্ছ্বসিত শ্রীলেখা বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর প্রতিভাকে তুলে ধরার সুযোগ দিয়েছে বাংলাদেশ। যথেষ্ট সমাদর পেয়ে বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন শ্রীলেখা। পাশাপাশি তিনি বলেছেন, বাংলাদেশের সংবাদমাধ্যমের একাংশ শ্রীলেখাকে নিয়ে কুরুচিকর খবর পেশ করেন। শ্রীলেখা বলেন, তাঁর ঘরে সতের বছরের মেয়ে রয়েছে। মাকে নিয়ে এই ধরনের কুরুচিপূর্ণ খবর তার উপর যথেষ্ট প্রভাব বিস্তার করতে পারে বলে মনে করেন তিনি। শ্রীলেখা বাংলাদেশকে সম্মান করেন। কারণ তাঁর বাবাও বাংলাদেশের মানুষ।

শ্রীলেখা নির্মিত শর্ট মুভি ‘এবং ছাদ’-এ পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন নায়িকা। এই শর্ট মুভি বাংলাদেশের ফিল্ম সমালোচক মহলে যথেষ্ট প্রশংসিত হয়েছে।

whatsapp logo