whatsapp channel

মোটেই সিঙ্গেল নন ‘সারেগামাপা’ প্রতিযোগী অ্যালবার্ট কাবো, চিনে নিন স্ত্রী ও সন্তানকে

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’ -র মঞ্চ শুরু থেকেই মাতিয়ে তুলছেন অ্যালবার্ট কাবো (Albert Kaboo Lepcha)। কালিম্পং-এর বাসিন্দা অ্যালবার্ট গায়ক হিসাবে মহিলাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’ -র মঞ্চ শুরু থেকেই মাতিয়ে তুলছেন অ্যালবার্ট কাবো (Albert Kaboo Lepcha)। কালিম্পং-এর বাসিন্দা অ্যালবার্ট গায়ক হিসাবে মহিলাদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। মহাগুরু পন্ডিত অজয় চক্রবর্তী (Ajay Chakraborty)-র কাছেও প্রশংসিত হয়েছেন অ্যালবার্ট। এবার সপরিবারে সারেগামাপার মঞ্চে উপস্থিত হলেন তিনি। জনসমক্ষে নিয়ে এলেন তাঁর স্ত্রী, পুত্র ও কন্যাকে। ফেসবুকে পরিবারের সাথে ছবি শেয়ার করেছেন অ্যালবার্ট।

Advertisements

আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালে। ইতিমধ্যেই ফিনালে রাউন্ডে পৌঁছে গিয়েছেন অ্যালবার্ট। এদিন স্ত্রীর সামনে মঞ্চে কুমার শানু (Kumar Shanoo)-র গাওয়া আইকনিক গান ‘কুছ না কহো’ শোনা গেল অ্যালবার্টের কন্ঠে। লাল রঙের হার্ট বেলুনে সাজানো হয়েছিল মঞ্চ। মঞ্চের সামনেই বসেছিলেন অ্যালবার্টের স্ত্রী। কোলে ছিল একরত্তি মেয়ে। সবুজ রঙের কুর্তি ও ট্রাউজার পরিহিতা অ্যালবার্টের স্ত্রী যথেষ্ট সুন্দরী। তাঁর নাম পুজা ছেত্রী (Puja Chetri)। হাসিমুখে চারিদিক আলো করে বসেছিলেন পুজা। তাঁর কোলের মেয়ে অবাক হয়ে তাকাচ্ছে চারিদিকে। তবে পুজার উপস্থিতিতে অ্যালবার্টের মহিলা অনুরাগীদের হৃদয় ভাঙেনি। বরং তাঁরা আরও বেশি করে ভালোবেসে ফেলেছেন তাঁদের প্রিয় গায়ককে।

Advertisements

নেটিজেনদের একাংশ অ্যালবার্টের সোশ্যাল মিডিয়া পেজে পোস্টের নিচে কমেন্ট বক্সে তাঁর পরিবার ও সন্তানদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অনেকে লিখেছেন, অ্যালবার্ট বিবাহিত তা জানা ছিল না যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কথা গোপন করেননি তিনি। ‘সারেগামাপা’-য় আসার আগে ট‍্যুরিস্ট গাইড হিসাবে কাজ করতেন অ্যালবার্ট। কোনোদিন গানের প্রশিক্ষণ না নিলেও পর্যটকরা মুগ্ধ ছিলেন তাঁর গানে। মূলতঃ তাঁদের পরামর্শেই ‘সারেগামাপা’-র অডিশন দিয়েছিলেন অ্যালবার্ট।

Advertisements

অপরদিকে গ্র্যান্ড ফিনালের শুটিং শুরু হয়ে গিয়েছে। ফিনালে রাউন্ডে পৌঁছে অ্যালবার্ট চ্যানেল কর্তৃপক্ষ ও তাঁর অনুরাগীদের অনেক ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements