whatsapp channel

Sreelekha Mitra: ফুল বা চকোলেট নয়, ‘ভ্যালেন্টাইন্স উইক’-এ এই বিশেষ জিনিস চাইলেন শ্রীলেখা

টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী নামে পরিচিতি রয়েছে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। ছোট পর্দা থেকে বড় পর্দা, একসময় সব জগতেই দেখা যেত তাকে। তবে তারপর থেকে বেশ কিছু ঘটনাচক্রের ফেরে অভিনয় জগৎ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী নামে পরিচিতি রয়েছে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। ছোট পর্দা থেকে বড় পর্দা, একসময় সব জগতেই দেখা যেত তাকে। তবে তারপর থেকে বেশ কিছু ঘটনাচক্রের ফেরে অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে নিয়ে গেছেন অভিনেত্রী। বাস্তব জীবনেও ঘটেছে কাছের মানুষের সঙ্গে বিচ্ছেদ। একাহাতে সামলেছেন সংসার। আর সেইসব কারণেই অনেকাংশে স্বাধীনচেতা মহিলা টলিউডের এই অভিনেত্রী। তাই চোখের সামনে কোনো ন্যাকামি হোক বা কোনো অন্যায়, কোনোটাই তার সহ্য হয়না।

Advertisements

আর এবার ভালোবাসার সপ্তাহ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। প্রসঙ্গত, গত মঙ্গলবার থেকেই শুরু হয়েছে ভালোবাসার সপ্তাহ বা ভ্যালেন্টাইন্স উইক। এই সপ্তাহের প্রথম দিন ছিল গোলাপ দিবস, দ্বিতীয় দিন ছিল প্রস্তাব দিবস। তারপর সপ্তাহজুড়ে কাছের মানুষকে আরো নানা জিনিস ও উপহার দেওয়ার রীতি রয়েছে বিশ্বজুড়ে। সপ্তাহের বিশেষ দিনে কাছের মানুষকে উপহার হিসেবে চকোলেট, টেডি দেওয়ার পাশাপাশি অন্তরঙ্গতা, ঘনিষ্ঠতা, উষ্ণতা ও সোহাগ-আদর দেওয়ার রীতিও রয়েছে। তবে অনেকেই এগুলিকে ন্যাকামি বলে মনে করেন। অভিনেত্রী শ্রীলেখা মিত্রও তাদের মধ্যে একজন। তার সাম্প্রতিক ফেসবুক পোস্ট তেমনই ইঙ্গিত দেয়।

Advertisements

সম্প্রতি নিজের ফেসবুক ওয়াল থেকে কিছু কথা লিখে পোস্ট করেছেন অভিনেত্রী। এই পোস্টে শ্রীলেখা লিখেছেন, ‘রোস, চকোলেট কিচ্ছু চাইনা বিশ্বাস করো..পারলে বিশ্বাস ফিরিয়ে দিও ভালবাসায়…।’ এদিকে প্রেম সপ্তাহ নিয়ে অভিনেত্রী বলেছেন, “হ্যাঁ, আমার তো মনে হয় চারিদিক এত হিংসা, নেগেটিভিটিতে ভরে আছে, তাই বার বার মনে হয় প্রতি সপ্তাহই প্রেমের সপ্তাহ হওয়া উচিত। প্রেমে থাকলে মন ভাল থাকে, মানুষ ভাল কাজ করে। .যাঁরা প্রেমের সপ্তাহ পালন করছেন, তাঁদের কাছে আমার একটাই অনুরোধ, কাউকে যদি এক সেকেন্ডের জন্য ভালবেসে থাকেন, তা হলে সেই মানুষটা যা-ই করুন না কেন, তাঁর সম্পর্কে নেতিবাচক কিছু মন্তব্য করবেন না।”

Advertisements

প্রসঙ্গত, বাস্তব জীবনে প্রেম, বিয়ে এসব বিশেষ সুখের হয়নি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর জীবনে। ১০ বছর হল স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। মেয়েকে একাহাতে মানুষ করেছেন তিনি। কিন্তু এতদিন সিঙ্গেল থাকার পরেও কি প্রেমের প্রস্তাব পান তিনি? এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে, সেভাবে সেদিকে ধ্যান দেননি তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা