whatsapp channel

Pori Moni: পঞ্চম স্বামীকে বিয়ে করে এসেছে প্রথম সন্তান, কিভাবে হলো পরীমণির ছেলের মুখেভাত!

পরীমণি (Porimoni)-র পুত্রসন্তান রাজ্য (Shamim Mohammad Rajya) দেখতে দেখতে পৃথিবীর বুকে ছয় মাস পূর্ণ করে ফেলল। এর মধ্যে রাজ্যর মা-বাবার জীবনে এসেছে ঝড়। একসময় আলাদা হয়ে যাওয়ার কথা ভেবেছিলেন পরীমণি…

Avatar

Nilanjana Pande

পরীমণি (Porimoni)-র পুত্রসন্তান রাজ্য (Shamim Mohammad Rajya) দেখতে দেখতে পৃথিবীর বুকে ছয় মাস পূর্ণ করে ফেলল। এর মধ্যে রাজ্যর মা-বাবার জীবনে এসেছে ঝড়। একসময় আলাদা হয়ে যাওয়ার কথা ভেবেছিলেন পরীমণি ও শরিফুল রাজ (Shariful Razz)। কিন্তু রাজ্যর মুখের দিকে তাকিয়ে শেষ অবধি নিজেদের সিদ্ধান্ত বদলেছিলেন তাঁরা। পরীমণি জানিয়েছিলেন, রাজের সাথে সম্পর্ক নিয়ে সিরিয়াস ভাবে এগোতে চেয়েছিলেন বলেই মা হতে চেয়েছিলেন তিনি। আদরের বাজানের ছয় মাসের জন্মদিন ঘটা করেই পালন করলেন পরীমণি।

লাল বেলুনে সেজে উঠেছিল পরীমণি ও রাজের বাড়ি। বিভিন্ন ফ্লেভার ও ডিজাইনের ছয়টি কেক আনা হয়েছিল রাজ্যর জন্মদিনে। ছেলের জন্মদিনে পরীমণি পরেছিলেন লাল রঙের ফুলস্লিভ ড্রেস। রাজ্যের পরনে ছিল সাদা রঙের ধুতি-পাঞ্জাবি ও লাল জ্যাকেট। রাজ পরেছিলেন সাদা-কালো ফুলস্লিভ টি-শার্ট ও কালো রঙের ট্রাউজার।রাজ্যর জন্মদিনের কেকটি ছিল একটি বড় রেড ভেলভেট কেক যাতে লেখা ছিল ‘হ্যাপি সিক্স মানথস’। একসাথে রাজ্যকে জড়িয়ে ধরে ছবি তুললেন পরীমণি ও শরিফুল রাজ।

নিজের মাতৃত্বকে যথেষ্ট সুন্দর ভাবে উদযাপন করছেন পরীমণি। রাজ্যকে নিয়েই তাঁর দিন কেটে যায়। কিছুদিন আগেই রাজ্যর অন্নপ্রাশনের অনুষ্ঠানের তদারকির কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন পরীমণি। তিনি লিখেছিলেন, রাজ তাঁর পুত্রসন্তানের অন্নপ্রাশনের জন্য সোনার বাটি-চামচ উপহার দিয়েছেন। সেগুলির ছবিও শেয়ার করেছিলেন পরীমণি। কখনও সখনও রাজ্যকে নিয়ে ফিল্মের প্রোমোশনেও যেতে দেখা গিয়েছে তাঁকে।

গত বছরের শেষে একরকম হঠাৎই পরীমণি জানিয়েছিলেন, রাজের সাথে থাকছেন না তিনি। পরে প্রেস কনফারেন্স করে ডোমেস্টিক ভায়োলেন্সের কথা জানিয়েছিলেন পরীমণি। কিন্তু শেষ অবধি রাজ্যকে একটি সুস্থ জীবন দিতে বিবাহ বিচ্ছেদের কথা ভাবেননি পরীমণি ও রাজ।

whatsapp logo