Hoop PlusTollywood

Mimi Chakraborty: প্রেমদিবসে খুশিমনে স্ট্রবেরি মুখে পুরলেন মিমি!

ভ্যালেন্টাইন’স ডে মানে নিজেকে ভালোবাসাও বটে। ইদানিং বহু মহিলা রয়েছেন যাঁরা সেলফ ডেটে যান। তাঁরা একাই বেড়াতে যান, ফিল্ম দেখেন,বিভিন্ন রেস্টুরেন্টে খাবার খেতে পছন্দ করেন। বাদ যায় না শপিং-ও। কখনও সেলফ ডেট হয়ে ওঠে ভালো থাকার পাসওয়ার্ড। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র ক্ষেত্রেও কিছুটা তাই হয়েছে। বর্তমানে মিমি সিঙ্গল। সম্প্রতি নিজের জন্মদিন কাটাতে তাঁর স্বপ্নের শহর প‍্যারিসে উড়ে গিয়েছেন তিনি। সেখানেই চলতি বছরের ভ্যালেন্টাইন’স ডে পালন করলেন মিমি।

তবে অবশ্যই তা নিজের সাথে। ভ্যালেন্টাইন’স ডে-র দিন ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মিমি। ছবিতে দেখা যাচ্ছে, সাদা-কালো সোয়েটার ও কালো রঙের ট্রাউজার পরে রাস্তার ধারে একটি স্থানে বসে রয়েছেন মিমি। চুল খোলা, হালকা লিপস্টিক ও চোখে সানগ্লাস। সূর্যের আলো স্নান করিয়ে দিয়েছে তাঁকে। মিমির হাতে একটি পাত্রে ধরা প্রচুর স্ট্রবেরি। হাসিমুখে তা ক্যামেরার দিকে বাড়িয়ে ছবি তুলেছেন তিনি। ছবিটি শেয়ার করে মিমি লিখেছেন, নিজেকে ভালোবেসে নিজের ভ্যালেন্টাইন হয়ে ওঠো। অবশ্যই ভালোবাসার শহর থেকে সকলকে ভ্যালেন্টাইন’স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন মিমি। ক্যাপশনে বাদ যায়নি রেড হার্ট, গোলাপ ফুল ও পরীর ইমোজি।

মিমির ছবির কমেন্ট বক্সে তাঁর বোনুয়া নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) পোস্ট করেছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। অনুরাগীরাও মিমির ছবির প্রশংসা করেছেন। অনেকে তাঁর তুরস্কের বন্ধুর কথা তুলে কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন মিমির প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র নামও। তবে মিমি সমালোচনায় মাথা ঘামান না। সাম্প্রতিক কালে বাজেট অধিবেশনে অনুপস্থিত থেকে প‍্যারিসে ঘুরতে যাওয়ার কারণেও তাঁকে ট্রোল করা হয়েছে।

ইদানিং মিমি যথেষ্ট বাছাই করে কাজ করেন। ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি। গত বছর তাঁর দুটি ফিল্ম ‘মিনি’ ও ‘খেলা যখন’ রিলিজ করলেও ফ্লপ হয়েছিল।

Related Articles