BollywoodHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী দিশা পাটানি

দিশা পাটানি টাইগার শ্রফের সাথে ‘বেফিকরে’ গানে ভিডিয়ো শুট করে বলিউডে প্রবেশ করেন। এর আগে অবশ্য কলেজে পড়ার সময় । ২০১৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইন্দোরে অংশগ্রহণ করেন আর এর জেরে পড়াশোনা ছেড়ে দেন তিনি। অবশ্য এই প্রতিযোগিতায় তিনি দ্বিতীয় হয়েছিলেন। কিন্তু এতে দিশার ভাগ্যের চাকা ঘোরেনি। দিশা বলিউডে পরিচিত হন এম এস ধোনি ছবির মাধ্যমে। দিশাকে এখানে ধোনীর প্রথম ভালোবাসা মেঘনার রোলে পার্ট করেন। এখানে দিশার অভিনয়ে বলিউডে পাকাপাকি জায়গা করে নেন অভিনেত্রী।

এরপর এই মিষ্টি অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর টাইগার শ্রফের সাথে বাঘি ২, সলমান খানের সাথে ভারত ছবিতে, শেষ দেখা গিয়েছে অ্যাকশন-থ্রিলার ছবি মালঙ্গ-এ। এই ছবিটির গান হিট হলেও বক্স অফিসে সেরকম জাদু দেখাতে পারেনি। তাঁর আগামী ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। এটিতেও তিনি রয়েছেন সলমনের বিপরীতে। এর শুটিং ও আপাতত শুরু হয়ে গিয়েছে। দিশা কিন্তু শুধুমাত্র অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেননি। তিনি কিন্তু নিজের মোহময়ী রুপ আর বোল্ড সাহসী ফটোশুটের জন্য বেশ জনপ্রিয় নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। তিনি কিন্তু জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও। তাই প্রায়শই এই ব্র‍্যান্ডের হয়ে বোল্ড ফটোশুটেও দেখা যায়

দিশা পাটানির আরো একটা পরিচয় আছে,তিনি নাকি টাইগার শ্রফের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমে মজেছেন। এরা বহুবার একসাথে বহু সংবাদমাধ্যমে পড়লেও স্বীকারোক্তি করেননি। কিন্তু ভ্যালেন্টাইন্স ডে তে হাতে আংটি পড়িয়ে দেওয়া হোক কিংবা একসাথে ছুটি কাটাতে যাওয়া হোক তখনই এই জুটিকে দেখা যায়। আপাতত এনারা অভিনয়, ফটোশুট থেকে কিছুদিনের ছুটি নিয়ে মালদ্বীপে গা ভাসাতে বেরিয়ে পড়েছেন। একসাথে এদের মুম্বাই এয়ারপোর্টে দেখা গেলেও নিজেদের সোশ্যাল মিডিয়ার পেজে আলাদা দেখা যায়। আলাদা হলেও বেশ ভালো ভাবে ছুটি উপভোগ করছেন তা তাঁদের ইন্সটাগ্রামে উঁকি মারলে বোঝা যাচ্ছে।

দিশা পাটানি মানেই নতুন প্রজন্মের স্টাইল আইকন।সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ খুব কম বলা। নিজের লাস্যময়ী ফটোসেশানে পায়সই পুরুষদের বুকে ঝড় তোলার জন্য যথেষ্ট। এখন মালদ্বীপে বসে উষ্ণতা ছড়ালেন নিজের ইন্সটাগ্রাম নতুন পোস্টে। । সেখান থেকেই দুটি ছবি শেয়ার করেছেন তিনি তার মধ্যে একটি ছবিতে লাল বিকিনি পরে ধরা দিয়েছেন তিনি। সমুদ্র সৈকতে উষ্ণতার পারদ যেন আরো ১০ গুন বাড়িয়ে দিয়েছেন দিশার এই বোল্ড লুক। সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল।

Related Articles