BollywoodHoop Plus

Janhvi Kapoor: ব্লাউজ ছাড়াই ফিনফিনে শাড়িতে ঢাকা শরীর, উত্তাপ বাড়িয়ে দিলেন জাহ্নবী

নব্বইয়ের দশকের সুন্দরী বলি অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিলেন মেয়ে জাহ্নবী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শ্রীদেবী কন্যা। নিজের জীবনের সবটুকু মুহূর্ত তিনি ভাগ করে নিতে পছন্দ করেন। তবে তার ইনস্টাগ্রামের দেওয়াল বেশ গ্ল্যামারাস। নানা লুকে তাকে দেখা যায় নানা সময়ে। কখনো সাবেকি পোশাক, কখনো আবার পাশ্চাত্য ঘরানার পোশাকে নিজেকে বন্দি করে অবতীর্ণ হন বি-টাউনের এই সুন্দরী। সম্প্রতি এমনই এক উষ্ণ অবতারে ধরা দিয়ে ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী। এবার তাকে দেখা গেল বাদামি শাড়িতে। ব্লাউজ ছাড়াই বাদামি রংয়ের শাড়ি পরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর সেই ফটোশ্যুটের একগুচ্ছ ছবি দিয়েছেন ইন্সটায়। ছবিতে তার গায়ে দেখা গেছে একটি ফিনফিনে ডার্ক বাদামি রংয়ের শাড়িতে। গায়ে নেই কোনো ব্লাউজ। তাই শাড়ির ফাঁকে ধরা দিয়েছে তার ফর্সা শরীরের ভাঁজগুলি। চোখেমুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক। জুয়েলারি বলতে নাকে একটি নোলক পরেছেন অভিনেত্রী। তার এই ছবিতে খোলা চুল যেন আরো বেশি লাস্যময়তা ঢেলে দিয়েছে তার শরীরে।

পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। তবে ক্যাপশন ছাড়াই অনেক কথা বলে এই ছবির এলবাম। নিজেকে যেন আরো বেশি আবেদনময়ী রূপে ঢেলে সাজিয়েছেন অভিনেত্রী। আর তাতেই ঘুম উড়ছে অনুরাগীদের। কমেন্ট বক্স ভরে উঠেছে মুগ্ধতা, আগুন ও ভালোবাসার ইমোজিতে। এক অনুরাগী লিখেছেন, ‘আপনাকে দেখলেই প্রেমে পড়ে যাই’; আরেকজন লিখেছেন, ‘আপনার মায়ের মতোই সুন্দরী আপনি’; অন্যজন আবার লিখেছেন, ‘ছবি দেখে উষ্ণতা অনুভব করছি’।

উল্লেখ্য, এবার তেলুগু ছবিতে ডেবিউ করতে চলেছেন বলিউডের তারকা-কন্যা  জাহ্নবী কাপুর। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। সূত্রের খবর, ছবির পরিচালনা করবেন কোরাতালা শিবা। নায়ক হিসেবে দেখা যাবে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরকে। চলতি মাসের শেষের দিকে আনুষ্ঠানিক ঘোষণার পর আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে বলে খবর।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles