BollywoodHoop PlusHoop Trending

আর ছোট্টটি নেই ‘বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি, শেয়ার হতেই ছবি তুমুল ভাইরাল

‘বজরঙ্গী ভাইজান’ সলমন খান, করিনা কাপুরের অভিনয় বক্স অফিসে হিট হয়। কিন্তু এদের দুজনেত অভিনয়ের পাশাপাশি আরো এক জনের অবদান অনুস্বীকার্য। এই সিনেমায় দেখা যায় আরো একজন সে আর কেউ নন ছোট্ট মুন্নি । মুন্নি গলায় কোনও কথা শোনা না গেলেও, তার ছোট্ট মুখ, চোখ যেন মন কেড়ে নেয় আর কথা না বললেও সকলের প্রিয়। একদিন মায়ের সাথে আস্তে আস্তে হারিয়ে যায় তারপর সালমানের সাথে দেখা হয়। তারপর সালমান কিভাবে মুন্নির মামা হয় আর তাকে কিভাবে পাকিস্তানে ফেরত পাঠায় আর কথা বলায় তাই নিয়ে এই গল্প। আর এই সিনেমা দেখে গোটা দেশের মানুষের চোখে জল আসে। তাই তো বজরঙ্গী ভাইজানে সলমনের অভিনয়ের পাশাপাশি মানুষ মুন্নিকেও সমানভাবে মনে করতে শুরু করে ওই সিনেমায় অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবে।

২০১৫ সালে মুক্তি পায় এই সিনেমা। আজ ২০২০ দেখতে দেখতে ৫ বছর কেটে গেল। এর মধ্যে বিশাল সময় কেটে গেছে। এই কেন্দ্রীয় চরিত্র মুন্নি ওরফে হার্শালি মালহোত্রা। সময়টক বেশ বড়ো। এই সিনেমায় অভিনয় পর তারপর হার্শালিকে পর্দায় সেভাবে দেখা যায়নি। বজরঙ্গী ভাইজানের পর কুুবুল হ্যায়, লউট আও তৃষা-র মতো বেশ ২-৩ টি ধারাবাহিকে দেখা যায় হর্ষালীকে। এসবের পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে কিন্তু এখনো মানুষের মনে এই নাম গাঁথা আছে।এই মুন্নির চরিত্রে সেরা শিশু শিল্পী হিসেবে পুরষ্কৃত হন। কিন্তু প্রশ্ন হল এই ছোট্ট মুন্নি এখন কেমন আছেন? তা কি কেউ জানেন?

এই ছোট্ট মুন্নি আর বড় নেই। সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। হার্ষালি নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। আর সেই ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করলেন হার্ষালি। লাল সালোয়ার পড়ে নিজের ফ্ল্যাটে প্রদীপ দিয়ে সাজালেন। বড় হতে আরো সুন্দর হয়ে উঠেছেন। দীর্ঘদিন পর আবারো আলোচনায় হার্শালি চলে আসেন আলোচনার কেন্দ্র বিন্দুতে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে তার এই নতুন ছবি। এতে হার্শালিকে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। অবশ্য তিনি কবে পর্দায় ফিরছেন তা অবশ্য জানা নেই কারোর। কিন্তু দর্শক আবার এই অভিনেত্রীকে পুনরায় দেখতে চান।

Related Articles