whatsapp channel

Srabanti Chatterjee: অতীত ভুলে ফের ভালোবাসার পথে শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বেড়াতে যেতে ভালোবাসেন। অনেকে মনে করেন, তাঁর বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)-র সাথে বেড়াতে যান শ্রাবন্তী। প্রকৃতপক্ষে, শ্রাবন্তীর একটি ‘গ্যাং অফ গার্লস’ রয়েছে। বান্ধবীদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বেড়াতে যেতে ভালোবাসেন। অনেকে মনে করেন, তাঁর বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)-র সাথে বেড়াতে যান শ্রাবন্তী। প্রকৃতপক্ষে, শ্রাবন্তীর একটি ‘গ্যাং অফ গার্লস’ রয়েছে। বান্ধবীদের সাথে বেড়াতে গিয়ে প্রচুর ছবি ও ইন্সটাগ্রাম রিল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রাবন্তী। সম্প্রতি তাঁর আরও একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তী বসে রয়েছেন একটি লাল-নীল রঙের নৌকায়। নৌকাটি ভাসছে নদীর জলে। শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের ট্রাউজার ও সাদা টি-শার্ট। চুলে খোঁপা বেঁধেছেন তিনি। তবে তা পরিপাটি নয়। মেকআপ করেননি শ্রাবন্তী। চোখে রয়েছে সানগ্লাস। পায়ে ব্রাউন-সাদা স্নিকার্স পরেছেন তিনি। নৌকার ধারে বসে রয়েছেন শ্রাবন্তী। তাঁর গায়ে এসে পড়েছে শেষ বিকালের রোদ। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি নিজের মতো করেই যথেষ্ট। হ্যাশট‍্যাগে লিখেছেন নিজেকে ভালোবাসার কথা। ছবিতে ধরা পড়েছে শ্রাবন্তীর সাইড প্রোফাইল। নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে শ্রাবন্তীর ছবি।

Advertisements

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। এই ফিল্মে কাবেরীর ভূমিকায় নজর কেড়েছেন শ্রাবন্তী। শৈশবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। দীর্ঘদিন পর আবারও ‘কাবেরী অন্তর্ধান’-এ কাবেরী হয়ে তাঁর সাথে স্ক্রিন শেয়ার করলেন শ্রাবন্তী। সত্তরের দশকের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘কাবেরী অন্তর্ধান’।

Advertisements

ইতিমধ্যেই সামনে এসেছে শ্রাবন্তীর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র নাম। এই ফিল্মে দেবী চৌধুরানীর ভূমিকায় মাইলস্টোন গড়তে চলেছেন তিনি। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। এই ফিল্মে ভবানী পাঠকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ।

Advertisements

whatsapp logo
Advertisements