whatsapp channel

Sreelekha Mitra: কলা দিয়ে একাকীত্ব দূর করার উপায় বাতলে দিলেন শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। টলি ইন্ডাস্ট্রির থেকে সোশ্যাল মিডিয়ায় বেশিই জনপ্রিয়। ঠোঁটকাটা স্বভাব এবং নানা বিতর্কিত কাজকম্মের জন্যই থাকেন তিনি চর্চার কেন্দ্রে। কখনো কোনো কিছু নিয়ে মন্তব্য, কখনো আবার স্বাধীনচেতা…

Avatar

HoopHaap Digital Media

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। টলি ইন্ডাস্ট্রির থেকে সোশ্যাল মিডিয়ায় বেশিই জনপ্রিয়। ঠোঁটকাটা স্বভাব এবং নানা বিতর্কিত কাজকম্মের জন্যই থাকেন তিনি চর্চার কেন্দ্রে। কখনো কোনো কিছু নিয়ে মন্তব্য, কখনো আবার স্বাধীনচেতা মহিলার মতো সমাজকে বুড়ো আঙুল দেখানো- শ্রীলেখা মৈত্র বরাবর সবার থেকে এগিয়ে। তবে এবার তিনি যা করলেন, তা দেখে হতবাক সবাই।

সম্প্রতি নিজের ফেসবুকের দেওয়ালে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে শ্রীলেখার পরনে লাল রঙের ঘরোয়া টি-শার্ট। ঘামে ভেজা গোটা শরীর। মেকআপবিহীন মুখ। গালের উপই উঁকি দিয়েছে মুখের দাগ। দেখে বোঝা যাচ্ছে, সদ্য জিম করে ফিরেছেন তিনি। কিন্তু একি! শ্রীলেখার হাতে কি? তার হাতে অর্ধেক ছোলানো কলা। আর এই ছবি দিয়েই তৈরি ভিডিও। যার ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘কেয়ামত সে কেয়ামত তক’ সিনেমার জনপ্রিয় একটি গান। কিন্তু শ্রীলেখার হাতে কলা কেন? এই প্রশ্নে এখন মশগুল অনুরাগীমহল।

আর এই প্রশ্নকে আরো জটিল করে তোলে পোস্টের ক্যাপশন। এই পোস্টের ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন— ‘এই পোস্টে আমি দু’রকম মানে করিনি। সুস্থ মস্তিষ্কর জন্য রোজ কলা খান এবং লৌহ-নারী/পুরুষ তৈরি হন।’ আর এই পোস্ট দেওয়ার পরই শুরু হয়েছে নানান আলোচনা। কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে নানারকম মন্তব্য। কেউ কেউ কলার মধ্যে খুঁজেছেন শ্রীলেখার ‘এ-কলা’ থাকার সেন্স অফ হিউমার। কেউ আবার এই বিষয়টির ‘ডার্টি’ কোনো মানে খুঁজে পাচ্ছেন। আর এই নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে নেটমাধ্যমে।

তবে সেসব দেখে বেশ মজাই নিচ্ছেন শ্রীলেখা। তবে বিতর্ক তো আর তাকে পিছু ছাড়ে না। তাই বছরজুড়ে আলোচনায় থাকেন শ্রীলেখা মিত্র। কখনো স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য, তো কখনো আবার জন্মদিনে মদ খাওয়ার ভিডিও পোস্ট, সদা চর্চায় শ্রীলেখা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media