whatsapp channel

Mukut: ‘মুকুট’-এর নায়ক অর্ঘ্য মিত্রর আসল পরিচয় কি!

জি বাংলায় আবারও আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। তার নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন নির্মিত এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। শ্রাবণীর বিপরীতে ‘মুকুট’-এ টেলিভিশনের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলায় আবারও আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। তার নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন নির্মিত এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। শ্রাবণীর বিপরীতে ‘মুকুট’-এ টেলিভিশনের প্রায় নতুন মুখ অর্ঘ্য মিত্র (Arghya Mitra)। নায়কের চরিত্রে ‘মুকুট’ হতে চলেছে তাঁর প্রথম কাজ। প্রশ্ন উঠতে পারে, শ্রাবণীর বিপরীতে কেন নবাগত নায়ককে সুযোগ দিলেন স্নেহাশিস (Snehashish)। প্রকৃতপক্ষে, ‘মুকুট’ নারীকেন্দ্রিক ধারাবাহিক। ফলে নারীশক্তিকে হাইলাইট করা প্রয়োজন ছিল। এই কারণেই নায়কের চরিত্রে বেছে নেওয়া হয়েছে অর্ঘ্যকে।

Advertisements

বর্ধমানের মধ্যবিত্ত পরিবারের ছেলে অর্ঘ্য কলকাতায় পা রেখেছিলেন অভিনয়ের টানেই। তবে মডেল হিসাবেই মূলতঃ তাঁর পরিচিতি গড়ে উঠেছিল। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সাথে বিজ্ঞাপনে কাজ করেছেন অর্ঘ্য। কাজ করেছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র সাথেও। একের পর এক কমার্শিয়ালে নজর কেড়েছেন তিনি। তবে ধারাবাহিকে পার্শ্ব চরিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। তবে নায়কের চরিত্র পেতে যথেষ্ট অপেক্ষা করতে হয়েছে তাঁকে।

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় অর্ঘ্য। মডেলিং-এর ফটোশুট ছাড়াও জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। তাঁর ডাকনাম বাবাই তা জানাতেও দ্বিধা বোধ করেননি অর্ঘ্য। পেশায় মডেল-অভিনেতা হলেও বাইক রাইড করতে পছন্দ করেন তিনি। এছাড়াও গান তাঁর অত্যন্ত পছন্দের। গান শোনার পাশাপাশি যথেষ্ট ভালো গান করেন অর্ঘ্য।

Advertisements

জি বাংলার দৌলতে আপাতত ‘মুকুট’-এর প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে এই ধারাবাহিকের সম্প্রচারের সময় এখনও জানা যায়নি।

whatsapp logo
Advertisements