whatsapp channel

Swastika Mukherjee: ৯ বছর পর এই কাজটি করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়

গ্রাম বাংলার বনে-জঙ্গলে শিমূল পলাশের গায়ে রং লাগলেই প্রকৃতি যেন বলে যায়, বসন্ত এসে গেছে। আর এই বসন্তে প্রকৃতির পাশাপাশি রঙিন হয় গোটা ভারতবর্ষ। বাংলায় যেমন দোলযাত্রা এক রংয়ের উৎসব,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

গ্রাম বাংলার বনে-জঙ্গলে শিমূল পলাশের গায়ে রং লাগলেই প্রকৃতি যেন বলে যায়, বসন্ত এসে গেছে। আর এই বসন্তে প্রকৃতির পাশাপাশি রঙিন হয় গোটা ভারতবর্ষ। বাংলায় যেমন দোলযাত্রা এক রংয়ের উৎসব, তেমনই উত্তর ভারতের হোলি হল জগৎবিখ্যাত। কৃষ্ণের শহর মথুরা এর মধ্যে উল্লেখযোগ্য একটি শহর, যেখানে এই হোলি উৎসবের মত্ততা অনন্য হয়ে থাকে। রাবীন্দ্রিক ভাষায় ‘খোল দ্বার খোল, লাগলো যে দোল হোক বা বলিউডের ‘বালাম পিচকারি, বসন্ত উৎসব আরো বেশি রঙিন রাধা-কৃষ্ণের লীলাক্ষেত্র মথুরা-বৃন্দাবনে। সারা বিশ্ব থেকে বহু মানুষ আসেন মথুরা-বৃন্দাবনের হোলি উৎসবে শামিল হতে।

Advertisements

এবার মথুরার হোলি উৎসবে শামিল হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বাংলার বাইরে বেরিয়ে ভিনরাজ্যে এবার রংয়ের উৎসবের দিনটি কাটালেন অভিনেত্রী। সঙ্গে ছিল কাছের কিছু বন্ধু। আর তাদের সঙ্গেই দিনটি রঙিন হয়ে কাটালেন অভিনেত্রী। রং মাখলেন ৯ বছর পর। ২০১৪ সালের পর প্রথমবার গায়ে আবিরের দোলা লাগল তার। কিন্তু এর বিশেষ কারণ কিছু আছে নাকি, তা জানা নেই কারো। কিন্তু রাধার শহরে নিজেকে রাঙিয়ে যেন এক অন্য মেজাজে ধরা দিলেন অভিনেত্রী। আর তার হোলি খেলার সেসব ছবি তিনি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisements

এইসব ছবিতে একেবারে রাধার মতোই লাগছিল স্বস্তিকাকে। কখনও হলুদ শাড়িতে আবার কিছু ছবিতে সাদা শাড়িতে রঙিন হয়ে উঠেছেন নায়িকা। গালে লেগে রংবেরংয়ের আবিরের রং। চোখেমুখে সেই অমলিন উজ্জ্বলতা। এত বছর পর যে মনে রঙ লেগেছে তা ছবিতে ঝরে পড়া হাসি দেখে স্পষ্ট।  এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “৯ বছর পর দোল খেললাম। ২০১৪ সালের পর আর রং ছুঁইনি, বাড়ি থেকেও বার হইনি। আগের এতগুলো বছরের সমস্ত পাওনা এক দোলেই মিটিয়ে নিলাম। আগামী দিনের জন্যও বেশ কিছু বাড়তি রং তুলে নিলাম। রাধে রাধে।”

Advertisements

প্রসঙ্গত, বর্তমানে টলিউড ছেড়ে বলিউডের দিকে ওয়া বাড়িয়েছেন অভিনেত্রী। এখন খুব বেশি বাংলা ছবি বা ওয়েবসিরিজে দেখা যায় না। বরং এখন হিন্দি ওটিটি-র দুনিয়ায় বেশ নাম কুড়োচ্ছেন অভিনেত্রী। একাধিক হিন্দি ওয়েবসিরিজে দেখা গেছে তাকে। অভিনয় করছেন হিন্দি ছবিতেও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা