whatsapp channel

Nusrat Jahan: ফিনফিনে শাড়িতে সবটা দেখিয়ে দিলেন নুসরত!

বিনোদন জগতে ভারতের অন্যতম জনপ্রিয় এবং প্রাচীন ও কাঙ্খিত অ্যাওয়ার্ড হল ‘ফিল্মফেয়ার’ (Filmfare Award)। বি-টাউন মুম্বইয়ের পাশাপাশি এখন ফিল্মফেয়ার অনুষ্ঠিত হয় বাংলাতেও। আর এই বিশেষ পুরস্কারের ট্রফি হিসেবে 'ব্ল্যাক লেডি'কে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিনোদন জগতে ভারতের অন্যতম জনপ্রিয় এবং প্রাচীন ও কাঙ্খিত অ্যাওয়ার্ড হল ‘ফিল্মফেয়ার’ (Filmfare Award)। বি-টাউন মুম্বইয়ের পাশাপাশি এখন ফিল্মফেয়ার অনুষ্ঠিত হয় বাংলাতেও। আর এই বিশেষ পুরস্কারের ট্রফি হিসেবে ‘ব্ল্যাক লেডি’কে হাতে তুলে নেওয়ার স্বপ্ন দেখেন ইন্ডাস্ট্রির প্রত্যেক শিল্পীই। অভিনয়ের দক্ষতা, সাবলীলতা ও কাজের নৈপুণ্য বিচার করেই এই পুরস্কার তুলে দেওয়া হয় অভিনেতা-অভিনেত্রী থেকে পরিচালক, স্ক্রিপ্ট লেখক ও গায়কদের।

Advertisements

শুক্রবার এই অ্যাওয়ার্ড শো আয়োজিত হল কলকাতার নামি এক অডিটোরিয়ামে। আর এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। রেড কার্পেটে হাজির ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির প্রায় সকলেই। আর এই অনুষ্ঠানে অভিনেতা থেকে অভিনেত্রী সকলের পোশাক ছিল নজরকাড়া। বিশেষ করে দর্শকদের নজর ছিল বর্তমানের সুন্দরী অভিনেত্রীদের তালিকায়। শুভশ্রী (Subhashree Ganguly) থেকে শ্রাবন্তী (Srabanti Chatterjee), ঈশা (Isha Saha) এমনকি নুসরত জাহানকে (Nusrat Jahan) এই অনুষ্ঠানে পাওয়া গেল নজরকাড়া সব পোশাকে।

Advertisements

প্রায় সকল নামজাদা অভিনেত্রী এই অনুষ্ঠানে ওআশ্চাত্য পোশাকে হাজির হলেও নুসরত ছিলেন তাদের থেকে আলাদা। তিনি এক্কেবারে বঙ্গকন্যার বেশেই হাজির হন সেখানে। তার পরনে ছিল শাড়ি। তবে তাতেও কিন্তু গ্ল্যামারের খামতি ছিল না মোটেই। শিফনের তৈরি ট্রান্সপারেন্ট শাড়িটি কোমর থেকে নিচ অব্দি স্কার্টের আকারে নেমে গিয়েছে। আঁচলে রয়েছৈ সোনালি কারুকার্য। পাড়ে রয়েছে গোলাপি রঙের বিডস। তার সাথে অভিনেত্রীর পরণে ছিল একটি সোনালী ব্রালেট। হালকা গোলাপি ও গ্রে স্ট্রাইপড ডিজাইন ছিল ব্রালেটের। মুখে নিউড মেকআপ ছিল, ঠোঁটে গোলাপি লিপস্টিক, খোলা চুল ছিল কার্লি।

Advertisements

নিজের এই বিশেষ অবতারে ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন অভিনেত্রী। একগুছ ছবিতে তাকে একই ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে দেখা গেছে। আর তার এই লুক যেমন ট্রোলিংয়ের শিকার হয়েছে, তেমনই আবার অনেকেই তার এই আধুনিক ও সাবেকি ফ্যাশনের মেলবন্ধনের প্রশংসাও করেছেন মুগ্ধতা ও ভালোবাসার ইমোজি দিয়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা