whatsapp channel

পাওয়া গেল ঝুলন্ত দেহ, সুশান্তের পর ফের আত্মঘাতী জনপ্রিয় অভিনেতা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত পরলোক গমন করেছেন প্রায় দেড় মাস হয়ে গেল কিন্তু এখনো তার মৃত্যুর কারণ স্পষ্ট নয়। মৃত্যু তদন্তের জন্য পুলিশরা অনেকের বয়ান রেকর্ড করেছেন এবং প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত পরলোক গমন করেছেন প্রায় দেড় মাস হয়ে গেল কিন্তু এখনো তার মৃত্যুর কারণ স্পষ্ট নয়। মৃত্যু তদন্তের জন্য পুলিশরা অনেকের বয়ান রেকর্ড করেছেন এবং প্রতিদিন কিছু না কিছু তথ্য বেরিয়ে আসছে এই তদন্তের ফলে। ফের টেলিভিশন ধারাবাহিকের অভিনেতা সমীর শর্মা-কে ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তার বয়স ছিল ৪৪ বছর।

সিলিং ফ্যানের তার দেহ ঝুলন্ত অবস্থায় সেটি প্রথম দেখতে পান ফ্লাটের ওয়াচম্যান তারপরই তিনি পুলিশকে খবর দেন। পুলিশদের অনুমান দুদিন আগেই তিনি আত্মঘাতী হয়েছেন। এই মৃত্যু তদন্ত করা হবে বলে জানান পুলিশ। এছাড়া কোন সুইসাইড নোট উদ্ধার হয়নি। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে বেশ কিছুদিন আগে তিনি অসুস্থ ছিলেন। কিন্তু সম্প্রতি একটি ধারাবাহিকের শুটিং তিনি যোগ দিয়েছিলেন। কিন্তু অভিনেতা হঠাৎ কেন এমন ঘটনা ঘটলো তদন্ত করবেন পুলিশ।

প্রসঙ্গত, সমীর টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে অনেক দর্শকের মন জয় করেছিলেন। তিনি বেশ কিছু ধারাবাহিকে অভিনয়ের পর জনপ্রিয় হয়েছিলেন। ‘ইয়ে রিস্তে হ্যায় প্যার কে’, ‘জ্যোতি’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস পেয়ার কো কেয়া নাম দু’ বেশ অনেক ধারাবাহিকে তার অভিনয় মন কেড়েছে। এছাড়াও বড় পর্দায়ও তাকে দেখা গিয়েছিল সিনেমাতে। পারিনীতি চোপড়া এবং সিদ্ধাত মানত্রার সিনেমা ‘হাসী তো ফাসী’তে দেখা গেছে তাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media