whatsapp channel

স্পষ্ট উচ্চারণে শ্যামাসঙ্গীত গেয়ে তাক লাগালো খুদে ছেলেটি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

'আমার চেতনা চৈতন্য করে দে মা চৈতন্যময়ী 'এই অসাধারণ শ্যামা সঙ্গীত এবং ভক্তিমূলক গান টি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ছোট্ট এক শিশু। এই বাচ্চা ছেলেটির গান আগেও সোশ্যাল মিডিয়াতে…

Avatar

HoopHaap Digital Media

‘আমার চেতনা চৈতন্য করে দে মা চৈতন্যময়ী ‘এই অসাধারণ শ্যামা সঙ্গীত এবং ভক্তিমূলক গান টি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ছোট্ট এক শিশু। এই বাচ্চা ছেলেটির গান আগেও সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে। কখনো গেয়েছে মান্না দের গান কখনো আবার গেয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান।

গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকে। পূর্ব মেদিনীপুরের কাঁথি বাসিন্দা অতনু মিশ্র নামের এই ছোট্ট বাচ্চা ছেলেটি ইতিমধ্যেই গানের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছে। কখনো হারমোনিয়াম বাজিয়ে গেছে মান্নাদের বিখ্যাত গান আবার কখনো সন্ধ্যা মুখোপাধ্যায়ের ওরে আয় আয় আয় আমাদের ছুটি ছুটি গান করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে।

ছোট ছোট শিশুদের এই ভাবেই পড়াশুনার পাশাপাশি নাচ-গান আঁকা এই সমস্ত এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে যুক্ত রাখার প্রয়োজন আছে। এতে তাদের শারীরিক মানসিক বিকাশ ঘটে। এর জন্য বাবা-মাকে অনেক বেশি ওয়াকিবহাল থাকতে হবে। তার বাচ্চার যেদিকে ইচ্ছা সেই দিকেই তাকিয়ে একটু সাহায্য করতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media