whatsapp channel

Swastika Ghosh: ফিনফিনে ট্রান্সপারেন্ট শাড়িতে ‘অনুরাগের ছোঁয়া’-র দীপাকে দেখেই ঘুম উড়ল নেটিজেনদের

প্রতিভা ও লড়াই, এই দুটি বিষয় দিয়েই যে বিনোদন জগতে জায়গা পাওয়া যায়, তা বারবার দেখিয়েছেন নানা শিল্পী, অভিনেতা ও অভিনেত্রী। বর্তমান প্রজন্মের কলাকুশলীদের মধ্যে এর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

প্রতিভা ও লড়াই, এই দুটি বিষয় দিয়েই যে বিনোদন জগতে জায়গা পাওয়া যায়, তা বারবার দেখিয়েছেন নানা শিল্পী, অভিনেতা ও অভিনেত্রী। বর্তমান প্রজন্মের কলাকুশলীদের মধ্যে এর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। দক্ষিণ চব্বিশ পরগনার রায়দিঘির মেয়ে স্বস্তিকা। উচ্চমাধ্যমিক পাশ করা স্বস্তিকার অভিনয় কেরিয়ার শুরু ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। সেখান থেকেই স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ। দীপান্বিতা ওরফে দীপার চরিত্রে এখন তাকে গোটা বাংলা চেনে। কিন্তু এই সফল কেরিয়ারের পিছনে রয়েছে তার দ্বীপ্ত প্রতিভা ও অক্লান্ত একটা লড়াই। টিকে থাকবার জেদটাই স্বস্তিকার চলার পথের পাথেয় হয়ে দাঁড়িয়েছে। এখন টলিগঞ্জের নামজাদা অভিনেত্রীদের তালিকায় নাম উঠে আসে স্বস্তিকার।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি নিজেকে সাজিয়ে তুলতেও বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। তাই তার সামাজিক মাধ্যমে সক্রিয়তা বেশ লক্ষ্যনীয়। সেখানে প্রায়ই নানা রূপ ও অবতারে পাওয়া যায় তাকে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি বা শালোয়ার কামিজে ধরা দেন অভিনেত্রী, আবার কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে পাওয়া যায় এই অভিনেত্রীকে। অনেক সময় আবার অনেক সাহসী লুকেও ধরা দেন পর্দার দীপা।

Advertisements

তবে বসন্তের শুরুতে অভিনেত্রী হয়ে উঠলেন রঙিন ও সতেজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে একইসঙ্গে ট্র্যাডিশনাল ও বোল্ড পোশাকে দেখা গেল তাকে। এই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরণে রয়েছে একটি বেবি পিঙ্ক রংয়ের ফিনফিনে ট্রান্সপারেন্ট শাড়ি, যেটি দেখে মনে হচ্ছে শিফনের তৈরি। এর সঙ্গে তিনি পরেছেন দুধসাদা রংয়ের একটি গ্লসি ব্লাউজ। কানে রয়েছে মানানসই ইয়াররিং, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড রংয়ের লিপস্টিক। খোলা চুলে একটি বিশেষ পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী।

Advertisements

আর এই পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেননি অভিনেত্রী। শুধু ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি ক্যাপশনে। সঙ্গে মেকআপ আর্টিস্ট, ডিজাইনার এবং ফটোগ্রাফারকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর তার এই রূপের আগুনে পুড়ল তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভর্তি করেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই মুগ্ধতার জেরে তৈরি করেছেন নানা শব্দমালা।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা