whatsapp channel

Srabanti Chatterjee: ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী!

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে একদশক আগে নায়িকা রূপে জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এখনও সমানভাবে অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার ঘটাতে সিদ্ধহস্তা এই অভিনেত্রী। কারণ অবশ্য দু'টো। প্রথমত, আজও তিনি সৌন্দর্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে একদশক আগে নায়িকা রূপে জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এখনও সমানভাবে অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার ঘটাতে সিদ্ধহস্তা এই অভিনেত্রী। কারণ অবশ্য দু’টো। প্রথমত, আজও তিনি সৌন্দর্য দিয়ে মন জয় করেন ভক্তদের। আর দ্বিতীয়ত, হল তার ব্যক্তিগত জীবন। সেই নিয়ে কাটাছেঁড়ার যেন অন্ত নেই। কবে বিয়ে করলেন? কাকে বিয়ে করলেন? কার সাথে ঘর বাঁধতে চলেছেন? কার সাথে হল বিবাহবিচ্ছেদ? এইসব প্রশ্ন প্রায় সারাবছরই ঘুরে বেড়ায় সামাজিক মাধ্যমে। এখনও শ্রাবন্তীকে ঘিরে চলছে তেমনই এক বিতর্কের ঝড়।

Advertisements

কয়েকমাস আগেই রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর অন্য এক পুরুষের আগমন ঘটে অভিনেত্রীর জীবনে। আর তা নিয়েই পড়ে শোরগোল। তিনি আর কেউ নন, শ্রাবন্তীর প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরী। কলকাতায় রুবি হাসপাতালের সামনে একই ফ্ল্যাটে থাকেন দুজনে। আর সেই থেকেই হয় আলাপ, পরিচয়। দিনে দিনে প্রেমের সম্পর্কে লিপ্ত হন দুজনেই। আর এই গুঞ্জন সত্যিও হয়েছিল। কারণ এর আগে একসাথে দুজনকে বহুবার দেখা গেছে বহু জায়গায়। এমনকি ছুটি কাটাতে প্রিয় অভিরূপকে নিয়ে বিদেশেও পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটা যে সম্পর্ক তৈরি হয়েছিল তাদের মধ্যে, তাতে সন্দেহের অবকাশ ছিল না। তবে সেই সম্পর্কে নাকি ইতি টানেন অভিনেত্রী নিজেই।

Advertisements

আর এই বসন্তে এক নতুন মানুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী। এক সর্বভারতীয় পুরস্কারপ্রাপ্ত টলি পরিচালকের সঙ্গে সম্পর্কে এসেছেন শ্রাবন্তী, এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে স্টুডিওপাড়ায়। তাদের একসঙ্গে কফিশপে যাওয়া থেকে শুরু করে অনুষ্ঠানে যাওয়া, সবটাই নজরে এসেছে বিগত সময়ে। শোনা গেছে এই পরিচালকের আসন্ন ছবিতে নাকি নায়িকা হবেন শ্রাবন্তীই। আর তার জেরেই জল্পনা বৃদ্ধি পেয়েছে। যদিও ওই পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তেমন কোনো সম্পর্ক নেই দুজনের মধ্যে। তাই জল্পনা চললেও এই বিষয়ে সকলেই ‘স্পিকটি নট’ পজিশনেই রয়েছেন।

Advertisements

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলায় সম্প্রতি আদালতে মুখ পুড়েছে অভিনেত্রীর। মিথ্যে সাক্ষ্য দেওয়ার জন্য মহামান্য বিচারপতির সামনে ভর্ৎসনার শিকার হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি খোরপোষ মামলায় স্থগিতাদেশ দিয়েছে আদালত।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা