whatsapp channel

Solanki Roy: বিবাহিত হয়েও পরপুরুষের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শোলাঙ্কি

শোলাঙ্কি রায় (Solanki Roy) কোনোদিনই তাঁর ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনতে চাননি। কিন্তু তবু তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কারণ প্রথম ধারাবাহিক ‘ইচ্ছে নদী’-র সাফল্যের পর শোলাঙ্কি বিয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোলাঙ্কি রায় (Solanki Roy) কোনোদিনই তাঁর ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনতে চাননি। কিন্তু তবু তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কারণ প্রথম ধারাবাহিক ‘ইচ্ছে নদী’-র সাফল্যের পর শোলাঙ্কি বিয়ে করে বিদেশে পাড়ি দিয়েছিলেন। সেই সময় তাঁর ও তাঁর স্বামীর রোম‍্যান্টিক প্রেমকাহিনী সোশ্যাল মিডিয়া তথা মিডিয়ার একাংশের কাছে হয়ে উঠেছিল স্কুপ। তবে বিদেশে কয়েক বছর কাটানোর পর আবারও শোলাঙ্কি ফিরে এসেছিলেন ইন্ডাস্ট্রিতে। তাঁকে দেখা গিয়েছিল ‘কাদম্বিনী’-র মুখ্য ভূমিকায়। এরপর থেকে শোলাঙ্কিকে আর বিদেশ যেতে দেখা যায়নি। অথবা তাঁর স্বামীর কথাও মুখ ফুটে বলেন না অভিনেত্রী।

Advertisements

16 ই মার্চ, বৃহস্পতিবার রাতে একটি কিউ অ্যান্ড এ সেশনে শোলাঙ্কি জবাব দিলেন ব্যক্তিগত প্রশ্নের। ইন্সটাগ্রামে তাঁর এক অনুরাগী শোলাঙ্কিকে জিজ্ঞাসা করেন, তাঁকে ঘিরে তৈরি গসিপ বা সমালোচনা তিনি কি করে সামলান! শোলাঙ্কি জানিয়েছেন, তিনি গসিপ উপভোগ করেন। এমনকি দিয়েছেন ব্রেক-আপ সামলানোর নিদান। তবে ব্যক্তিগত জীবন নিয়ে সামান্য আলোচনা করলেও বাকিটা এড়িয়ে গিয়েছেন শোলাঙ্কি। বর্তমানে ইন্ডাস্ট্রির এক নায়কের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তুঙ্গে হলেও তা নিয়ে মুখ খুলতে নারাজ দুজনেই।

Advertisements

শোলাঙ্কির অভিনয়ে আত্মপ্রকাশ স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র মাধ্যমে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। এই জুটি দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিল। আগামী দিনে বিক্রম ও শোলাঙ্কি জুটিকে দেখা যেতে চলেছে ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে। এছাড়াও প্রথম মহিলা চিকিৎসক কাদম্বিনী গাঙ্গুলীর জীবনী অবলম্বনে তৈরি ধারাবাহিক ‘কাদম্বিনী’-তে নামভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন শোলাঙ্কি। তবে এই ধারাবাহিকটি বেশি দিন চলেনি।

Advertisements

এক বছর আগে ‘বাবা, বেবি ও’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন শোলাঙ্কি। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements