Urfi Javed: কালো অন্তর্বাস পরেই রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি জাভেদ

বর্তমানে পোশাকের ট্যাবু ভেঙে সোশ্যাল মিডিয়ায় চর্চার মশলা হয়ে উঠেছেন মডেল উরফি জাভেদ (Urfi Javed)। দু'একটি মিউজিক ভিডিও ছাড়া অভিনয়ে তার তেমন কোনো নামডাক নেই, তবে তার ফ্যাশন সেন্স তাকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমানে পোশাকের ট্যাবু ভেঙে সোশ্যাল মিডিয়ায় চর্চার মশলা হয়ে উঠেছেন মডেল উরফি জাভেদ (Urfi Javed)। দু’একটি মিউজিক ভিডিও ছাড়া অভিনয়ে তার তেমন কোনো নামডাক নেই, তবে তার ফ্যাশন সেন্স তাকে এনে দিয়েছে অনাবিল জনপ্রিয়তা। প্রায়ই নিজেকে নানা রূপে হাজির করেন এই মডেল। আর তাতেই যেন একটা সেনসেশন তৈরি হয় সামাজিক মাধ্যমে। এইসব নিয়ে নানা সমালোচনা ও বিতর্কের মুখেও পড়তে হয়েছে তাকে। আইনত পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও তাকে জানিয়েছেন অনেকেই। এমনকি ভিনদেশে গিয়েও আইনি জটিলতায় পড়তে হয়েছে বি-টাউনের এই মডেলকে। তবে সেসব যে তাকে বিন্দুমাত্র বিচলিত করতে পারেনি, তা বোঝা যায় তার অভিব্যক্তি দেখেই।

Advertisements

নানা সময়ে নানা ‘উদ্ভট’ পোশাকে অবতীর্ণ হতে দেখা যায় তাকে। কখনো খবরের কাগজ দিয়ে নিজের গোপন স্থান ঢেকে ক্যামেরাবন্দি হন তিনি, আবার কখনো শুধুমাত্র পালকের তৈরি ডানা দিয়ে ঢাকা দেন নিজের স্তনযুগল। কখনো ব্লেড অথবা প্লাস্টিক হয়ে ওঠে তার পোশাক, কখনো আবার প্লেট ও গ্লাস দিয়েই ঢেকে নেন গোপন শারীরিক অঙ্গ। এসব তাকে ঘিরে এই নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও সেসবে খুব একটা পাত্তা দেননা এই মডেল। বরং এই বিতর্কই তাকে ইন্ধন যোগায় নগ্নিকা হতে।

Advertisements

এই মডেল নিজের স্টুডিও ছাড়াও নানা পোশাক পরে প্যাপদেরও ধরা দেন। তাদের ক্যামেরায় তাকে দেখা যায় নানা রূপে। এবার এমনটাই হল। কালো রংয়ের বিকিনিতে দেখা গেল এই মডেলকে। তবে বিকিনির উপরে তিনি নেটের তৈরি একটি ফিনফিনে ট্রান্সপারেন্ট পোশাকও পরেছেন। সেই পোশাকে তার উদরাংশ ও একটি পা ঢাকা আছে। তবে সেই পোশাকের আড়ালে স্পষ্ট সবটুকু। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, কানে মুক্তার তৈরি দুল এবং স্ট্রেট করা খোলাচুলে দেখা গেছে তাকে।

Advertisements

এই ভিডিও দেখে তার রূপ ও যৌবনের উত্তাপে পুড়ল নেটিজেনরা। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। তবে কেউ কেউ কটাক্ষ করেছেন, কেউ তাকে পড়িয়েছেন শালীনতার পাঠ। একজন লিখেছেন, ‘এমন পোশাক পরে বাইরে বেরোনোর কি দরকার’; অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখলেই পাগল পাগল লাগে’; আরেকজন লিখেছেন, ‘বাড়িতে আর কিছু ছিল না বোধহয়’।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা