whatsapp channel
Hoop PlusTollywood

Monami Ghosh: খোলামেলা পোশাকেই অনুষ্ঠানে এসে নজর কাড়লেন মনামী ঘোষ!

টলিউড ইন্ডাস্ট্রিতে মনামী ঘোষ (Monami Ghosh) একটি গুরুত্বপূর্ণ নাম। বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বলিউড থেকে টলিউড- নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অব্দি ‘সোনার হরিণ’, ‘বিন্নি ধানের খই’ আঃ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘বেলাশেষে’, ‘ভূতের ভবিষ্যত’, ‘বেলাশুরু’র মতো ছবিতে বড় পর্দাতেও দেখা গেছে তাকে।

তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি। সেখানেই তাকে দেখা যায় অধিকাংশ সময়েই। আর এবার সামাজিক মাধ্যমে নিজের বোল্ড লুক মেলে ধরে নতুন করে জনপ্রিয়তা পেলেন এই অভিনেত্রী। তার লুকেই ‘ফিদা’ তার অনুরাগীরা। ভালোবাসায় ভরিয়ে দিলেন তারা প্রিয় অভিনেত্রীকে।

সম্প্রতি রেডিও মির্চি আয়োজিত ‘মির্চি বাংলা অ্যাওয়ার্ড ২০২৩’-এর অনুষ্ঠান হয় কলকাতার এক নামি হলে। আর সেই অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী মনামী ঘোষ। এই অনুষ্ঠানে তিনি নজর কাড়েন নিজের সাজপোশাকে। এই অনুষ্ঠানে তাকে দেখা গেল হালকা লাল রংয়ের একটি স্টাইলিশ অফ-শোল্ডার থাই-স্লিট গাউনে। এই পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুডৌল বক্ষবিভাজিকা। গায়ে মানানসই জুয়েলারি, মুখে গর্জাস মেকাপজ ঠোঁটে ম্যাচিং বোল্ড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে যেন এত বেশি বোল্ড ককরে তুলেছে অভিনেত্রীকে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘মির্চি রাত্রির প্রথম অধ্যায়’। তার এই লুক মুগ্ধ করেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তাকে ভালোলাগার নানা শব্দ লেখেন কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা