whatsapp channel

Ankush Hazra: একাধিক মেয়ের সঙ্গে প্রেম পিরিতি, ঐন্দ্রিলার কাছে ক্ষমা চাইলেন অঙ্কুশ!

বিগত তের বছর ধরে সম্পর্কে থাকার পরও নিজের জন্মদিনে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অঙ্কুশ (Ankush Hazra) লিখেছিলেন, বিয়েটা আদৌ হবে না! তাঁদের এই কথায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বিগত তের বছর ধরে সম্পর্কে থাকার পরও নিজের জন্মদিনে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অঙ্কুশ (Ankush Hazra) লিখেছিলেন, বিয়েটা আদৌ হবে না! তাঁদের এই কথায় চমকে গিয়েছিলেন অনুরাগীরা। তবে এই ছবি ও ক্যাপশন মূলতঃ ছিল এই জুটির আগামী ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর প্রোমোশনের অংশ। তবে অভিনেতা হওয়ার পাশাপাশি বর্তমানে জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ সঞ্চালকের ভূমিকা পালন করছেন অঙ্কুশ।

Advertisements

তাঁর সঞ্চালনার ভিডিওকে নেটিজেনদের একাংশ ভাঁড়ামো বললেও সেটে অঙ্কুশের খুনসুটি দর্শকদের হাসতে বাধ্য করে। অঙ্কুশের হাত থেকে ছাড় পান না মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), তিন নায়িকা বিচারক শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও পুজা ব্যানার্জী (Puja Banerjee)। কখনও পুজার সাথে ফ্লার্ট করেন অঙ্কুশ। কখনও বা মহাগুরু ও তিন নায়িকাকে নিয়ে মজাদার কথা বলে মাতিয়ে দেন মঞ্চ। তবে এর মধ্যেই ‘দিদি নং ওয়ান’-এর টিআরপির কাছে ধাক্কা খেয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। ফলে জি বাংলার ‘সোনার সংসার অ্যাওয়ার্ডস’-এর মঞ্চকেও অবলীলায় ব্যবহার করলেন চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisements

অঙ্কুশের মজাদার ধরন দেখে শুভশ্রীকে মাঝে মাঝেই শোয়ে বলতে শোনা যায়, তিনি ঐন্দ্রিলাকে বলে দেবেন সব কিছু। এই কথাকেই হাতিয়ার করলেন চ্যানেল কর্তৃপক্ষ। ‘সোনার সংসার’-এ ঐন্দ্রিলা উপস্থিত ছিলেন তাঁর মায়ের সাথে। ‘ডান্স বাংলা ডান্স’-এ অঙ্কুশের বাছাই করা মজাদার কান্ডকারখানার ভিডিও ক্লিপিংস জায়ান্ট স্ক্রিনে সকলের সামনে পেশ করেছেন শুভশ্রী। অঙ্কুশ অবশ্যই এখানেও অভিনয়ের সুযোগ ছাড়েননি। কাঁদো কাঁদো মুখে বসেছিলেন তিনি। তবে তার মাঝেই তিনি ব্যবহার করলেন নিজের কমিক টাইমিং।

Advertisements

অঙ্কুশ তাঁর প্রেমিকা ঐন্দ্রিলাকে বললেন, মাঝেমধ্যেই এইরকম পা হড়কে যায় তাঁর। ধরা পড়েছেন তিনি। ঐন্দ্রিলা যেন তাঁকে ক্ষমা করে দেন। এরপরেই অনুযোগের সুরে অঙ্কুশ বলেন, ঐন্দ্রিলা তাঁর ফোন চেক করে ঠিক করেননি। তবে তাঁর মন বড়। এটা অবশ্যই ছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রচার কৌশল। কিন্তু বিয়েটা আদৌ হবে তো?

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

whatsapp logo
Advertisements