whatsapp channel

Kajol: ৪৮ বছর বয়সে মা হতে চলেছেন কাজল!

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতেও এক আলাদা ভূমিকায় দেখা গেছে অভিনেত্রীকে। মায়ের ভূমিকায় লড়াই করতে দেখা গেছে তাকে। তবে এবার সেই মাতৃত্ব নিয়েই ফের চর্চায় অভিনেত্রী কাজল।

Advertisements

সম্প্রতি বি-টাউনে চর্চায় রয়েছে কাজলের সন্তানসম্ভবা হয়ে পড়ার খবর। এই গুঞ্জন রটেছে যে ফের নাকি মা হতে চলেছেন নব্বইয়ের দশকের এই ‘বিউটি-কুইন’। ৪৮ বছর বয়সে তৃতীয়বার মা হয়ে পড়ার গুঞ্জন তৈরি হয়েছে তার একটি ভিডিওকে ঘিরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল। হয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে তার স্বামী অজয় দেবগণের (Ajay Devgan) একটি ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে। সেখানে হাজির ছিলেন তিনি। আর সেখানেই তার তলপেটের অংশ কিছুটা স্ফীত দেখা গেছে। টাইট সবুজ থাই-স্লিট গাউনের সঙ্গে দুধসাদা রঙের ব্লেজার ছিল তার পরণে। আর সেই পোশাকের ওপরেই কিছুটা ‘বেবি বাম্প’-এর মত স্ফীত হয়েছে তার তলপেট। আর এই নিয়ে তার গর্ভবতী হয়ে পড়ার গুঞ্জন শুরু হয়েছে।

Advertisements

তবে এটি যে শুধুই গুঞ্জন, তা স্পস্ট হয়েছে। কারণ বয়সের কারণে তলপেটে মেদ জমে। আর তাতেই স্ফীত হয় সেই স্থান, যা টাইট পোশাক পরলে অনেকটা ‘বেবি বাম্প’-এর মতো দেখতে লাগে। এক্ষেত্রেও ঘটেছে তেমনটাই। উল্লেখ্য, এর আগেও অভিনেত্রীর সন্তানসম্ভবা হয়ে পড়া নিয়ে গুঞ্জন রটেছিল সামাজিক মাধ্যমে। লাল শাড়িতে বোঝা গিয়েছিল স্পষ্ট বেবি-বাম্প। যদিও পরে জানা যায় সবটাই গুজব ছিল। কারণ সেই ছবি নিপুণভাবে ফটোশপ করা ছিল।

Advertisements

Kajol: ৪৮ বছর বয়সে মা হতে চলেছেন কাজল!

Advertisements

প্রসঙ্গত, বর্তমান অভিনেত্রী চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেতা অজয় দেবগণের সঙ্গে। কাজল ও অজয়ের দুই সন্তান রয়েছে, নায়শা ও যুগ। নায়শা ভারতের বাইরে উচ্চশিক্ষার জন্য রয়েছেন। তবে ছোট যুগ রয়েছে মা-বাবার কাছে। কিছুদিন আগে অবধি নায়শার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখে অনেকেই মনে করেছিলেন, তিনি হয়তো বলিউডে কেরিয়ার তৈরি করবেন। কিন্তু এই বিষয়ে কাজল তাঁর মেয়ের উপর কোনো চাপ সৃষ্টি করতে চান না।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা