whatsapp channel

Monalisa: কপালে লাল টিপ, হলুদ শাড়িতে কোমর দোলালেন সুন্দরী মোনালিসা

ভাইরাল হল মোনালিসার আরেকটি ভিডিও। মোনালিসা হলো ভোজপুরি নায়িকাদের তালিকা প্রথম সারিতে নায়িকা মোনালিসা। শুধুমাত্র যে সিনেমা করেই মানুষের মনে একেবারে ভিতরে ঢুকে গেছেন এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রাম এ তিনি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ভাইরাল হল মোনালিসার আরেকটি ভিডিও। মোনালিসা হলো ভোজপুরি নায়িকাদের তালিকা প্রথম সারিতে নায়িকা মোনালিসা। শুধুমাত্র যে সিনেমা করেই মানুষের মনে একেবারে ভিতরে ঢুকে গেছেন এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রাম এ তিনি বেশ পারদর্শী, প্রতিদিন নানান রকম ভিডিও পোস্ট করেন তিনি। মিডিয়ার দেওয়ার সাথে সাথে মানুষের কাছে পৌঁছে যায় হুহু করে। কখনো মজার ভিডিও কখনো বা নাচের ভিডিও তার লাস্যময়ী চেহারায় নাচের ভিডিও দেখতে প্রত্যেকেই বেশ পছন্দ করেন।

সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, মাথায় একেবারে লাল রঙের টিপ তারপরে খুব সুন্দর করে সেজে হলুদ রঙের শাড়ি পরে, ঘটি হাতা লাল রঙের ব্লাউজ পড়েছেন মোনালিসা। কাঁচা হলুদ শাড়িতে মোনালিসাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তার মধ্যে খোলা চুল, কান থেকে টানা পড়েছেন তাও কিন্তু সাজের মধ্যে বেশ সাবেকি রূপ ধরা পড়েছে।

ভোজপুরি সিনেমা ছাড়াও বাংলা সিনেমাতে বেশ নাম করেছেন মোনালিসা। ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করেছেন ঝুমা বৌদির চরিত্রে, সেখানে অভিনয় করে একেবারে আগুন জ্বালিয়ে দিয়েছেন তিনি লাস্যময়ী চেহারাতে ঠাকুরপোদের ভালোবাসাতে ওস্তাদ ঝুমা বৌদি, তা প্রমান করেছেন ভোজপুরি নায়িকা মোনালিসা।

ভিডিওটিতে তিনি ‘বড়লোকের বেটি লো’ গানটির সঙ্গে নানান রকম পোস্ট দিয়েছেন, কখনো দেখা যাচ্ছে, তিনি মন্দিরের সিড়ি দিয়ে বেশ দৌড়ে দৌড়ে নেমে আসেন, আর এই সমস্ত দেখে পুরুষ মনে যে ঝড় উঠবে, সেটা তো স্বাভাবিক, পরনে অসাধারণ হলুদ রঙের শাড়ির সঙ্গে মানানসই সাজগোজ একেবারে নতুন বউয়ের মতন দেখতে লাগছে।

আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন অসাধারণ এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক