Advertisements

Madhumita Sarcar: শরীর বেয়ে গড়াচ্ছে জল, পোশাকের ফাঁকে গোপনাঙ্গের ভাঁজ দেখিয়ে ফের চর্চায় মধুমিতা

Nirajana Nag

Nirajana Nag

Follow

যত দিন যাচ্ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে মধুমিতা সরকারের (Madhumita Sarcar) জনপ্রিয়তা। এখন তরুণ প্রজন্মের আইকন মানা হচ্ছে তাঁকে। ছোটপর্দায় জনপ্রিয়তা পেয়ে বড়পর্দায় পা রাখার পর সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় তুলে দিয়েছেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’র সেই নরমসরম মিষ্টি পাখিকে খুঁজতে গেলে অবশ্য এখন ভুল করবেন। আগের থেকে মধুমিতার পরিবর্তন এখন সুস্পষ্ট। অভিনয় দক্ষতা আরো ধারালো হওয়ার সঙ্গে সঙ্গে নিজেও অনেক বেশি পরিণত হয়েছেন তিনি।

ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। আত্মতুষ্টির জন্য নিজের কাজটাকে ভালোবাসা খুব জরুরি। মধুমিতারও তাই মত। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের মতো ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

ফ্যানপেজের সংখ্যাও নেহাত কম নেই মধুমিতার। তারাও নিয়মিত অভিনেত্রীর ছবি, ভিডিও শেয়ার করতে থাকে। প্রচার হয় মধুমিতার। অনেক সময়ে এই সমস্ত পেজে অদেখা অনেক ছবিও শেয়ার করা হয়, যেগুলো অভিনেত্রীর নিজের প্রোফাইলে দেখা যায় না। এমনি একটি ফ্যানপেজে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি নজর কেড়েছে নেটনাগরিকদের। সরু স্ট্র্যাপের ডিপ নেক সবুজ পোশাকে ধরা দিয়েছেন তিনি। ব্যাকব্রাশ করা চুল, গ্ল্যাম মেকআপ, ভেজা শরীরে লেন্স বন্দি হয়েছেন মধুমিতা। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

প্রসঙ্গত, অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow