BollywoodHoop Plus

Madalsa Sharma: বাথরুম থেকে বেরিয়েই এভাবে ক্যামেরাবন্দি হলেন মিঠুনের পুত্রবধূ!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) হল ভারতীয় চলচ্চিত্র জগতের এক কালজয়ী নাম। তিনিই একমাত্র বাঙালি অভিনেতা যিনি বলিউড থেকে টলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই দাপিয়ে অভিনয় করেছেন একটা সময়। নব্বইয়ের দশকের ‘একশন হিরো’ থেকে ‘ডিস্কো ডান্সার’ এসব তকমা তাকে দিয়েছিলেন দর্শকরা। বর্তমানে অভিনয়ের পর্দা থেকে দূরে থাকলেও টিভি পর্দায় তাকে দেখা যাচ্ছে নিয়মিত। এখন এক জনপ্রিয় বাংলা ডান্স রিয়েলিটি শোয়ে ‘মহাগুরু’ আসনে আসীন এই অভিনেতা। তবে এই প্রতিবেদন তাকে ঘিরে নয়, বরং তার পরিবারের এমন একজনকে ঘিরে, যার সৌন্দর্য্যে ঘায়েল হয় নেটপাড়া।

কথা হচ্ছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর অর্ধাঙ্গিনী মাদালসা শর্মা (Madalsa Sharma)। তিনিও এক অভিনেত্রী। তবে এই নামে তাকে সকলে না চিনলেও হিন্দি ধারাবাহিকের দর্শকরা ইতিমধ্যে তাকে দেখেছেন একাধিক ধারাবাহিকে। কারণ তিনি অভিনয় করেছেন স্টার প্লাসের কন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’র কাব্য-র চরিত্রে। এবার তার উষ্ণ অভিব্যক্তি দেখেই পাগল হলেন নেটিজেনরা। সুন্দরী এই অভিনেত্রীর সদ্যস্নাত চুলের ঝর্ণায় গা ভাসালেন অনেকেই।

অভিনয় কেরিয়ারের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী মাদালসা শর্মা। প্রায়ই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নানা সাজপোশাকে দেখা যায় তাকে। কখনো ট্র্যাডিশনাল লুকে ‘বঙ্গবধূ’ হয়ে ওঠেন তিনি, কখনো আবার খোলামেলা পোশাকে হয়ে ওঠেন ‘লাস্যময়ী’। আর এবার বসন্তের শুরুতেই তাকে দেখা গেল এক অন্য অবতারে। সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেছে স্নানের পর ভেজা শরীরে। বাড়ির চার দেওয়ালের মধ্যে সাদা হাউস কোটে ধরা দিয়েছেন অভিনেত্রী। মাথার ভেজা চুল বাঁধা সাদা তোয়ালে, হাতে কালো রঙের কফির কাপ। আর এই ‘সদ্যস্নাত’ চেহারায় নানা বোল্ড পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

তবে এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনও। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যেভাবে বাঁচতে ভালোবাসো সেভাবে বাঁচো, যেভাবে বেঁচে আছো সেটাকে ভালোবাসো; আমার এটাই সূত্র, আর আপনার…..?’। তার এই রূপের জেল্লায় ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার ছাপ স্পষ্ট। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকে আবার তার প্রশংসা করেছেন।

Related Articles