whatsapp channel
Hoop PlusTollywood

Madhurima Basak: কাঁধখোলা পোশাকে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন ‘মোহর’-এর শ্রেষ্ঠা!

বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় খলনায়িকা হিসেবে বর্তমানে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak)। ‘রাঙা মাথায় চিরুণি’ দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন তিনি। এরপর খলনায়িকার চরিত্র আসতে শুরু করে তাঁর ঝুলিতে। বাঙালির সন্ধ্যে বেলা ড্রইং রুমে তিনি অন্যতম পছন্দের চরিত্র হয়ে উঠেছেন দিন দিন। ‘মোহর’ হোক বা ‘শ্রীময়ী’ দুই ধারাবাহিকেই তিনি সুপার হট খলনায়িকা হিসেবে দর্শকদের কাছে পরিচিত হয়েছেন। কাজ করেছেন বড় পর্দাতেও। ‘ডিকশনারি’, ‘এক্স=প্রেম’ ছবিতে দেখা গেছে তাকে। সেখানেও তিনি জনপ্রিয়তা কুড়িয়েছেন নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে।

তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি ফ্যাশন জগতেও তার আনাগোনা রয়েছে। মডেলিং করতেও বেশ পছন্দ করেন টলিপাড়ার এই অভিনেত্রী। কারণ কলেজে পড়াকালীন প্রথম মডেলিংয়েই হাতেখড়ি হয় তার। সেখান থেকেই অভিনয়ে আসা। তাই মডেলিংয়ের প্রতি অভিনেত্রীর একটা সুপ্ত ভালোবাসা রয়েই গেছে। আর সেটা স্পষ্ট হয় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে চোখ রাখলেই। সেখানে নানা সাজে প্রায়ই ধরা দেন অভিনেত্রী। কখনো সাবেকি সাজে যেমন তাকে দেখা যায়, তেমনই আবার বোল্ড সাজেও সেজে ওঠেন তিনি।

আর এবার এক অন্য পোশাকে নিজেকে আবদ্ধ করে ভাইরাল হলেন অভিনেত্রী। সম্প্রতি টলিপাড়ার জনপ্রিয় পোশাক ডিজাইনার রুদ্র সাহার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। এই ভিডিওতে নজর কেড়েছেন মধুরিমা। তার পরণে ছিল সিল্কের তৈরি কালো ও গোল্ডেন রংয়ের লেহেঙ্গা। তবে লেহেঙ্গার উপরিভাগ ছিল অফ-শোল্ডার। তাই পোশাকের ফাঁকে দেখা গেছে তার ক্লিভেজ এবং নাভিস্থল। গায়ে অল্পস্বল্প মানানসই গয়না, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক এবং খোলা চুলেই ধরা দিলেন অভিনেত্রী।

ভিডিওর শুরুতে একটি দুধসাদা দেওয়ালের সামনে দাঁড়িয়ে একটি হিন্দি গানের তালে তালে তাকে পোজ দিতে দেখা গেল। আবার ভিডিওর শেষে মেঝেতে বসে আবেদনময়ী রূপে ধরা দিলেন অভিনেত্রী। আর ভিডিওর প্রতিটি সেকেন্ডে তার আব্রু থেকে ঝরে পড়ল লাস্যময়তা। তবে মধুরিমার এই রূপ দেখেই ঘায়েল হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। আবার অনেকেই শব্দে প্রকাশ করেছেন নিজেদের মুগ্ধতা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা