Hoop PlusTollywood

Tridha Chowdhury: ক্যামেরার সামনেই শরীর থেকে পোশাক খুলে ফেললেন ববিতা বৌদি!

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury) এখন তুমুল জনপ্রিয় দর্শকদের মধ্যে। তবে বাঙালি বলে যে তিনি শুধু টলি ইন্ডাস্ট্রিতে নিজেকে আবদ্ধ রেখেছেন, তেমনটা নয়; যিনি বাংলা ছাড়িয়েও দাপিয়ে বেড়াচ্ছেন গোটা দেশে। নানা স্বাদের চরিত্রে সাবলীল অভিনয়ের মাধ্যমে তিনি মুগ্ধ করেছেন দর্শককে। তেলেগু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মের তার দেখা মিলেছে। অভিনেতা ববি দেওলের সিরিজ ‘আশ্রম’-এ ববিতা বৌদির চরিত্রেও অভিনয় করেছেন তিনি। সেখানে তাকে গৃহবধূর ভূমিকায় দেখা গেলেও তার সাহসী অভিনয় মন জয় করেছে দর্শকদের।

তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ সিদ্ধহস্তা হয়েছেন এই বঙ্গ সুন্দরী। সামাজিক মাধ্যমে তার সক্রিয়তাও লক্ষ্যনীয়। সেখানে নানা সাহসী লুকে ধরা দেন তিনি। কখনও শরীরে তোয়ালে জড়ানো আবার কখনও সমুদ্র সৈকতের ধারে বিকিনি পরে নিজেকে মেলে ধরেন ত্রিধা। বলা বাহুল্য, এখন অনেকটাই পরিবর্তিত তিনি। কেরিয়ারের শুরুর দিকের ত্রিধা এখন এখনকার ত্রিধার মধ্যে শারীরিক অভিব্যক্তির একটা বিস্তর ফারাক লক্ষ্য করা যায়। আর এই পথেই তিনি পৌঁছে গিয়েছেন সাফল্যের শিখরে।

সম্প্রতি এমনই একটি ভিডিওর মাধ্যমে নিজের পুরুষ ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন তিনি। তার একটি ভিডিও এখন ভাইরাল, যে ভিডিওতে ক্যামেরার সামনে পোশাক খুলে অন্তর্বাসে ধরা দিলেন তিনি। ‘টলি অনলাইন’ নামের একটি ইনস্টাগ্রামের বিনোদন পেজ থেকে তার এই ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওর শুরুতেই দেখা যায় বাইরে থেকে দরজা খুলে ঘরে ঢুকছেন তিনি। তখন তার পরণে ছিল একটি হলুদ রংয়ের স্টাইলিশ টপ এবং একটি ম্যাচিং মিনি স্কার্ট, কাঁধে ছিল প্রিন্টেড ব্যাগ, চোখে সানগ্লাস, পায়ে হিলস। ঘরে ঢুকেই আয়নার সামনে দাঁড়িয়ে তিনি খুলে ফেললেন তার টপ। উন্মুক্ত হল নীল অন্তর্বাস। আর এই অবস্থাতেই তিনি সোফায় বসে একটি ইংরেজি বইয়ের পাতা ওল্টাতে শুরু করলেন। পোশাকের ফাঁকে ধরা দিল তার বক্ষবিভাজিকা এবং মসৃণ উরু। তারপরেই এই পোশাকে তাকে ব্যালকনিতে বসে কফি খেতে দেখা গেল

তবে ভিডিওর শেষভাগের রয়েছে চমক। এবার অভিনেত্রীকে দেখা গেল সুইমিং পুলের সামনে একটি ফ্ল্যাট চেয়ারে গা এলিয়ে বসতে। তার পরণে ছিল দুধসাদা অন্তর্বাস। নিম্নাঙ্গে তিনি পরেছিলেন একটি ছাইরঙা ট্র্যাকপ্যান্ট। আর তাকে এই রূপে দেখেই ঘামে ভিজল তার পুরুষ ভক্তদের মন। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্টভাবে লক্ষ্যনীয়।

Related Articles