Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সংবাদমাধ্যমের কাছে দুঃখ প্রকাশ করলেন শ্রাবন্তী!

বাংলা বিনোদন জগতের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। বিগত দশক থেকেই বাঙালি দর্শকের মন জয় করেছেন অভিনয় ও সৌন্দর্য দিয়ে। তবে তার কেরিয়ার নিয়ে আলোচনার থেকে বেশি তার ব্যক্তিগত জীবনকে ঘিরে সমালোচনা হয়েছে প্রবল। বিগত কয়েকবছর ধরেই অভিনেত্রীকে নিয়ে নানাভাবে কাটাছেঁড়া হয়েছে নিরন্তর। আর তাকে ঘিরে ট্রোল তো হামেশাই হয়ে থাকে সামাজিক মাধ্যমে। সম্প্রতি আবার তার নামে আর্থিক তছরূপের অভিযোগও উঠেছে। তবে এবার সবকিছুর বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

উল্লেখ্য, তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই মধ্যমগ্রামের স্টার মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে একটি জিমখানা খুলেছিলেন শ্রাবন্তী। ২০২০ সালের নভেম্বর মাসে পথচলা শুরু হয়েছিল সেই জিমের। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে প্রচারও সেরেছিলেন শ্রাবন্তী। উদ্বোধনের দিন হাজির ছিলেন নিজে। জানা যায়, আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এই জিম খুলেছিলেন তিনি। আর কয়েকদিন আগে আচমকা সেই জিম বন্ধ হয়ে যাওয়ায় গ্রাহকরা টাকা আত্মসাতের অভিযোগ তুলেছেন অভিনেত্রী তথা জিম কর্তৃপক্ষের বিরুদ্ধে। মধ্যমগ্রাম থানায় এই মর্মে একটি লিখিত অভিযোগও দায়ের হয়। আর এবার এই বিষয়টি নিয়ে সরাসরি মুখ খুললেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, “অনেক দিন ধরে আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল, তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেলো কোনও যোগাযোগ নেই তাদের সঙ্গে। টাকা পয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না।” এছাড়াও এসব বিষয় নিয়ে দুঃখ প্রকাশ করে অভিনেত্রী বলেন, “সবাই আসলে আমাকে নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনশেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে, একটা পরিবার আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভালো লাগছে না আর।”

প্রসঙ্গত, এর আগে এই বিষয়টি নিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সাইসবুদ করে একটি স্বীকারনামা পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমার বিরুদ্ধে এমন অভিযোগ এসেছে যে আমি কোনো ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত। আমি স্পষ্টভাবে জানাই যে আমি এরকম কোনোরূপ টাকা আত্মসাতের সঙ্গে যুক্ত বা জড়িত নই। আমি দেশের আইন ব্যবস্থার উপর ভরসা করি, আর আমি জানি যে তাতেই সত্যিটা বেরিয়ে আসবে।’

Related Articles