Hoop PlusTollywood

মধুমিতার মুকুটে নতুন পালক

মধুমিতা সরকার টলিউডের নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ । কারণ এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেছিলেন। তখন মধুমিতার লুক ছিল লাজুক,মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে।

এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এই সিনেমা থেকে সিনে ইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন। এরপর হাতে একের পর এক সিনেমা,ওয়েব সিরিজ। সম্প্রতি সোহিনীর সাথে জুটি বেঁধে জাজমেন্টাল ডে তে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সামনেই মুক্তি পেতে চলেছে আরো এক ওয়েব সিরিজ দেবদাস। আর সিনেমাতে আসতে চলেছে চিনি। একের পর এক সিনেমাতে কাজের পাশাপাশি বিজ্ঞাপনের শুটের কাজেও বেশ ব্যস্ত।

এই এত কাজের ফাঁকে পুজোর পরই চলে গিয়েছিলেন সুদূর পাহাড়ি অঞ্চলে। কাঞ্চনজঙ্ঘার এক এক গ্রামেই ছুটিতে ছিলেন। আর সেখানে কাজে ফেরার আগে মন ভরে অক্সিজেন নিয়ে ফিরেছেন অভিনেত্রী। এরপর শুরু করে দিয়েছেন নিজের রুপের জৌলুস দেখানো। দিন দিন নিজের ফ্যাশন সেন্সের জন্য অভিনেত্রীর ইন্সটাগ্রামে বেশ ভালোই বিখ্যাত হয়ে উঠেছেন। অভিনেত্রীর মাথায় এখন নতুন পালক সংযোজন হয়েছে। ফ্যান ফলোয়ার সংখ্যা বাড়তে বাড়তে একেবারে ১ মিলিয়ন পেরিয়েছে। আর সেই আনন্দে একটি ভিডিয়ো শেয়ার করলেন নিজেই। যেখানে অভিনেত্রী নিজের একটি কার্টুন করলেন। যেখানে হাতে ১ মিলিয়নের বোর্ড আর চোখ মারছেন। আর ক্যপশানে লিখলেন,১ মিলিয়ন কিস সব ফ্যানদের উদ্দেশ্যে।

আর এখানেই থেমে নেই। অভিনেত্রী নিজের ফটোশুটের জন্যই যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিখ্যাত তা তিনি কখনোই ভোলেননি। তাই সোমবার সকাল হতেই নিজেই নিজের নতুন ফটোশুট শেয়ার করলেন। কালো রঙ বড় প্রিয় অভিনেত্রীর। তাই তো বারবার কালো রঙে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। কালো সিল্কের শাড়ি আর কালো স্লিভলেস আর খোলা চুল এবং অল্প মেকাপে নিজেকে তুলে ধরলেন। কোনোদিনই অভিনেত্রী ভারী মেক আপ অন্যদের মতো পছন্দ করেননা। তাই তিনি অন্যদের থেকে আলাদা। এই সাজ ছিল এস.ভি..এফের পার্টি লুক। শেয়ারের সাথে ৩০ মিনিটে প্রায় ১৪ হাজারের বেশী লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে এই হট অবতারের ছবি ভাইরাল।

Related Articles