Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বাথটবে ভেজা শরীরে অভিনেত্রী শ্রাবন্তী, ছবি দেখে ঘুম উড়ল নেটিজেনদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে, থাই স্লিট গাউন পরে রয়েছেন তিনি। এইভাবেই তিনি বাথটবের মধ্যেই প্রায় অর্ধেকটা শরীরের অংশকে ডুবিয়ে রেখেছেন। এমনভাবেই পোস্ট দিয়েছেন তিনি। তা দেখে নেটিজেনদের একেবারে ঘুম উড়ে গেছে। ফর্সা চেহারায় তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। সাথে রয়েছে মানানসই কানের দুল এবং আংটি।

যেকোনো সাজের সঙ্গে ভীষণ গুরুত্বপূর্ণ মেকআপ শ্রাবন্তীর মেকআপ ও কিন্তু বেশ প্রশংসনীয়। চোখের মেকআপ দেখলে আপনিও চোখ ঘুরিয়ে রাখতে পারবেন না। ক্যাপশনে লিখেছেন, if it’s keeping you happy, keep it quite. ইতিমধ্যেই ২৩ হাজার মানুষ কমেন্ট করে লাইক দিয়েছেন এবং কমেন্ট বক্সে প্রত্যেকেই প্রশংসা করেছেন অভিনেত্রীর। দিয়েছেন হার্ট আর আগুনের ইমোজি। অনুরাগীদের হৃদয় যে আগুন ধরিয়ে দিয়েছেন তা বলাই বাহুল্য।

Related Articles