whatsapp channel

Paoli Dam: ব্লাউজ ছাড়াই কালো বেনারসিতে সাজলেন পাওলি দাম, উত্তাপ ছড়িয়ে পড়লো পুরুষ মনে

বাংলা সিনেমায় যদি সাহসী নায়িকা কাউকে বলতে হয় তো তিনি এক কথায় হলেন পাওলি দাম। শ্রীলংকার পরিচালক দ্বিভাষিক সিনেমা মাশরুমে আর সারা শরীর অনাবৃত করে বিছানায় চার মিনিটের একটি ভিডিও…

Avatar

Shreya Chatterjee

বাংলা সিনেমায় যদি সাহসী নায়িকা কাউকে বলতে হয় তো তিনি এক কথায় হলেন পাওলি দাম। শ্রীলংকার পরিচালক দ্বিভাষিক সিনেমা মাশরুমে আর সারা শরীর অনাবৃত করে বিছানায় চার মিনিটের একটি ভিডিও দেওয়া হয়েছিল। এই দেখে বাঙ্গালীদের মনে একেবারে হইহই রব উঠে গেছিল, অনেকেই এই পুরো ভিডিওটির নিয়ে অনেকে সমালোচনার ঝড় বইয়ে দিয়েছিলেন। তবে যতই বাঙালিরা সমালোচনা করুক না কেন ভিডিওটি কিন্তু একেবারে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছিলেন প্রত্যেকেই।

সিনেমায় যা সহজেই দেখানো যায় বাংলা সিনেমাতে এখনো তার সহজে দেখানো যায় না। এমনটাই অনেকে মন্তব্য করেছিলেন, কিন্তু সাহসী নায়িকাকে দমিয়ে রাখা কিছুতেই সম্ভব নয়, অভিনয় ক্ষমতা এবং সাহসিকতার জেরে আজকে তিনি বাংলা সিনেমার নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন। ইনস্টাগ্রামও বেশ একটিভ আছেন অভিনেত্রী, মাঝেমধ্যেই শাড়ি অথবা গাউন অথবা স্বল্প পোশাকে মেলে ধরেন, তার অনুরাগীদের সামনে একটি ছবি তিনি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ব্লাউজ ছাড়াই পাওলি দাম হয়ে উঠেছেন অসাধারণ সুন্দরী একজন অভিনেত্রী।

ছবিটিতে দেখা গেছে, কালো বেনারসি পরেছেন তিনি, মাথা ভর্তি লাল টুকটুকে সিঁদুর, কপালে লাল বড় টিপ, কোকড়ানো চুল আর নানান রকম গহনার সেজে উঠেছেন তিনি, গলায় হার থেকে শুরু করে বাহুবন্ধ, হাতে বালা আর মোটা মোটা শাখা, পলায় সেজেছেন তিনি। তবে কোনো রকম ব্লাউজ পড়েননি অভিনেত্রী, ব্লাউজ ছাড়াই অসাধারণ সুন্দর করে সেজে উঠেছেন সাবেকি সাজে।

শুধুমাত্র পোশাক আর গয়নায় নয়, সাথে রয়েছে দুর্দান্ত সুন্দর মেকআপ, অসাধারণ মেককাপের জন্যই তিনি যেন আরো বেশি সুন্দরী হয়ে উঠেছেন, তার চাহনিতেই যেন একটা পুরুষ মনের ঝড় তোলার জন্য এক্কেবারে যথেষ্ট, প্রায় ৬ হাজার লাইক পড়েছে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি:

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক