Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল টুকটুকে বেনারসিতে কনে সেজে কোথায় গেলেন শ্রাবন্তী!

লাল টুকটুকে বেনারসিতে লজ্জায় লাল শ্রাবন্তী। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় Instagram এর মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে, লাল রংয়ের বেনারসি আর সেই বেনারসির কাপড় এই সুন্দর করে বানানো ব্লাউজের সেজে উঠেছেন, তিনি একেবারে বাঙালি বধূর ক্যাপশনে লিখেছেন, ‘ইয়ার কি সাদি’ অর্থাৎ বন্ধুর বিয়ের অনুষ্ঠানে গেছেন তিনি। একই সাথে দুটো ছবি পোস্ট করেছেন, একটা সেই বধুর সিংহাসনে বসে একটা ছবি আর বন্ধুদেরকে নিয়ে একটা গ্রুপ ফটো তুলেছেন। ৬৫ হাজার লাইক আর ৩০০ বেশি কমেন্ট করেছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

সম্প্রতি তার লাল টুকটুকে বেনারসি ছবিটি বেশ চলছে, সকলে ভাবছেন আবার কি বিয়ের পিড়িতে বসলেন নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কিন্তু না এবারে তিনি বন্ধুর বিয়েতে গিয়েছেন, বন্ধুর বিয়েতে গিয়েও তাকে কিন্তু একেবারে কনের মতই দেখতে লাগছে, আপনার কি মত আমাদের কমেন্ট করে জানান।

Related Articles