whatsapp channel
Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘বেঁটে বর’ নিয়ে কটাক্ষ, বিয়ের পর সত্যিই কি ভালো আছেন অভিনেত্রী রুশা!

চলতি বছরের 19 শে জানুয়ারি দীর্ঘ তের বছরের অভিনয় কেরিয়ারে ইতি টেনে আমেরিকা প্রবাসী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। রীতিমত জাঁকজমকের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। রুশার সম্ভাবনাময় কেরিয়ারে ইতি টানার সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছিলেন অনেকেই। তবে রুশা মনে করেছেন, এই সিদ্ধান্ত সঠিক। তবে বর্তমানে প্রশ্ন উঠছে, নিজের কেরিয়ারকে বিদায় জানিয়ে আদৌ কি ভালো আছেন রুশা? আমেরিকা যাওয়ার পর খুব কম ছবিই ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। অধিকাংশ ক্ষেত্রেই তাঁর বিয়ের ছবিগুলি নতুন করে ভাইরাল হয়।

প্রকৃতপক্ষে, রুশার বিয়েতে তাঁর ছবি তুলেছিলেন কলকাতার বিখ্যাত ওয়েডিং ফটোগ্রাফাররা। ফলে মুখে অভিনয় জগতকে বিদায় জানানোর কথা বললেও নিজের অস্তিত্ব রেখে গিয়েছেন রুশা। তাঁরাই বিভিন্ন মুহূর্তে প্রকাশ করছেন রুশার বিয়ে, আইবুড়ো ভাত ও গায়ে হলুদের অদেখা ছবি। তবে শুধুমাত্র রুশার ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁরা। কিন্তু রুশার স্বামীর ছবি শেয়ার করা হচ্ছে না। কারণ রুশার সাথে তাঁর স্বামীর ছবি প্রকাশ্যে আসতেই রুশার স্বামীকে রীতিমত বডি শেমিং করা হয়েছিল। পয়লা বৈশাখের প্রাক্কালে রুশার বেশ কিছু ছবির কোলাজ ভিডিও বানিয়ে ওয়েডিং ফটোগ্রাফাররা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

তাতে রুশাকে কখনও দেখা গিয়েছে হলুদ শাড়ি পরে গায়ে হলুদের অনুষ্ঠানে। কখনও তিনি নববধূর সাজে পানপাতায় মুখ আবৃত করে। বিভিন্ন ভঙ্গিমায় উবটান মেখে ফটোশুটের জন্য পোজ দিয়েছেন রুশা। তবে এটি শুধুমাত্র তাঁর বিয়ে ও গায়ে হলুদের ছবির কোলাজ ভিডিও। তাতে নেই রিসেপশনের ছবি।

রুশা 26 শে মার্চ আমেরিকা থেকে একটি ছফি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। তাতে তাঁকে দেখা গিয়েছিল নো মেকআপ লুকে, চোখে সানগ্লাস পরে। অনুরাগীদের কোনো প্রশ্নের জবাব এমনিতেও দেন না তিনি। তবে হঠাৎই যেন সোশ্যাল মিডিয়ায় অনিয়মিত হয়ে গিয়েছেন রুশা।

whatsapp logo