Bengali SerialHoop Plus

Syed Arefin: শান্টু গুন্ডার সঙ্গে নতুন ধারাবাহিকে রোম্যান্স করবেন খুকুমণি!

দীর্ঘদিন ধরেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ শেষ হওয়ার গুঞ্জন চলছে স্টুডিওপাড়ার অন্দরমহলে। তবে শোনা গিয়েছিল, মে মাস অবধি সম্প্রচারিত হবে ‘গাঁটছড়া’। ইতিমধ্যেই এই জল্পনাকে আরও মজবুত করল আরও একটি নতুন খবর। তা হল এবার জুটি বেঁধে ছোট পর্দায় ফিরতে চলেছে শান্টু ও খুকুমণি। অর্থাৎ আবারও ছোট পর্দায় নতুন রূপে ফিরতে চলেছেন সৈয়দ আরফিন (Syad Arefin) ও দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। এই নতুন ধারাবাহিকের মাথায় ছোট পর্দায় ফিরছেন ‘মিলন তিথি’ খ্যাত অভিনেত্রী দেবযানী চক্রবর্তী (Debjani Chakraborty)।

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, এই নতুন ধারাবাহিকটি প্রযোজনা করছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট। একই প্রযোজনা সংস্থার নির্মিত ‘গাঁটছড়া’। ফলে অনেকে মনে করছেন নতুন ধারাবাহিকটি নিতে পারে ‘গাঁটছড়া’-র স্থান। অর্থাৎ অফ এয়ার হতে পারে খড়ি-ঋদ্ধির কাহিনী। কিন্তু অপর একটি সূত্র বলছে, ‘গাঁটছড়া’-য় আসতে চলেছে টাইম লিপ। সরে যাবেন পুরানো চরিত্ররা। তার পরিবর্তে নতুন চরিত্রদের নিয়ে এগিয়ে যাবে এই ধারাবাহিক। এমনকি শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’-য় আগামী দিনে প্রবেশ ঘটতে চলেছে ওম সাহানী (Om Sahani) ও ইন্দ্রাণী পাল (Indrani Pal)-এর। অপরদিকে অ্যাক্রোপলিসের প্রযোজনায় তৈরি নতুন ধারাবাহিকের নাম হতে চলেছে ‘তুঁতে’।

 

View this post on Instagram

 

A post shared by Syed Arefin (@syed_arefin_)

ইতিমধ্যেই ‘তুঁতে’-র প্রোমো শুট হয়ে গিয়েছে। তবে এই ধারাবাহিক কোন স্লটে আসবে তা এখনও বোঝা যাচ্ছে না। অপরদিকে ‘বাংলা মিডিয়াম’-এর টিআরপি ভালো নয়। তিয়াশা লেপচা (Tiasha Lepcha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-র জুটি দেখাতে পারেনি কোনো ম্যাজিক। তবে আপাতত চ্যানেলের পক্ষ থেকে যাবতীয় ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে আরও এক মাস। স্টার জলসার পেজে ইতিমধ্যেই এসে গিয়েছে নতুন প্রোমো।

মে মাসের শেষে আইপিএল শেষ হয়ে যাবে। এরপর হবে নতুন মেগার ঘোষণা। অর্থাৎ 29 শে মে থেকে স্টার জলসার পর্দায় আসতে চলেছে পরিবর্তন।

Related Articles