whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো শাড়ি সাদা ব্লাউজে নতুন খেল দেখালেন শ্রাবন্তী!

আবারো কালো শিফন শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। instagram এ তার পেজ খুললেই দেখতে পাওয়া যায় নানান রকম রং এর শাড়িতে তিনি নিত্য নতুন ভাবে সুন্দরী হয়ে ধরা দিচ্ছেন তার অনুরাগীদের কাছে, প্রত্যেকটি শাড়িই যেন তার গায়ের উপর পড়ে একেবারে নতুন করে প্রাণ পাচ্ছে, যেকোনো রূপেই শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগে ।

শুধু শাড়ি নয়, তার সঙ্গে মানানসই ব্লাউজেও তাকে ভীষণ সুন্দর লাগছে। ব্লাউজের উপরে খুব সুন্দর সুতো দিয়ে কাজ করা আছে, যা সাদা ব্লাউজটিকে এক অসাধারণ রূপ দিয়েছে, সাদার উপরে যে কোন কাজ কিন্তু খুব সুন্দর মানায়, আর বাড়িতে যদি একটা সাদা ব্লাউজ থাকে, তাহলে যে কোন শাড়ির সঙ্গে খুব সুন্দর মানিয়ে যেতে পারে। শাড়িকে খুব সুন্দর করে প্লিট করে বাঁদিকে নিয়েছেন, ব্লাউজ এর পাশে অনেকখানি ক্লিভেজ দেখতে পাওয়া যাচ্ছে।

তবে ব্লাউজের সাথে সাথে সামান্য ক্লিভেজ উন্মুক্ত হয়েছে, যা দেখে পুরুষ অনুরাগীদের কিন্তু রাতের ঘুম ছুটবে। এই কথা মানতেই হবে। ব্লাউজের সঙ্গে খুব মানানসই হয়েছে, তার চুলের ফ্যাশন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এক ঢাল চুলের মধ্যে যে কোন হৃদয় কিন্তু সহজে হারিয়ে যেতে পারে, কিন্তু বর্তমানে তিনি সেই চুল কেটে একেবারে ছোট ছোট করে ফেলেছেন, তাকে কিন্তু একেবারে টিনেজ গার্ল মনে হচ্ছে ছোট চুলে, তবে লম্বা চুলেও তিনি খুব সুন্দর।

চুল, মেকআপ, শাড়ি, ব্লাউজের পাশাপাশি নজর কেড়েছে তার কানে দুটো অসাধারণ বেশ বড় আকারের ঝুমকো। সাধারণত কানে বড় দুল থাকলে অনেক অভিনেত্রীরা গলায় কিছু পরেননা, কারণ পুরো ফোকাসটাই কানের দুলের ওপরে যাবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক