Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো পোশাকে পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন শ্রাবন্তী!

আবারো কালো পোশাকে সকলের সামনে হাজির হলেন অভিনেত্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর আগেও আমরা কালো শাড়ি, কালো গাউন এবং কালো টু পার্টে তাকে দেখেছি অপরূপ সুন্দরী লাগে, তার গায়ের রং এত ফর্সা যে কালো রং পরলে তাকে ভীষণ সুন্দরী লাগে, এই কথা স্বীকার করতেই হয়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে রঙেরই পোশাক পরেন না কেন, তাকে কিন্তু ভীষণ সুন্দর লাগে তার এমন সুন্দর মাখোমাখো শরীরের উপরে যে কোন রংই কিন্তু অনায়াসে খেলা করতে পারে।

তাইতো তার ভক্তের সংখ্যাও কিছু কম নয়, তবে নানা কারণে তাকে কটু কথা শুনতে হয়, সেটা তার ব্যক্তিগত জীবনের জন্য। কিন্তু যেখানে গ্ল্যামারের কথা হচ্ছে, সেখানে একদম প্রথম দিকে নাম উঠে আসবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি একটি কালো পোশাক পরে আবারও সোশ্যাল মিডিয়া পাতায় উঠে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার একদিকে সোলডার ফাঁকা অর্থাৎ এক দিকের কাঁধ দেখা যাচ্ছে। যে কাঁধ দিয়ে গড়িয়ে পরছে রূপ লাবন্য।

আর তিনি হাতে একটা গোলাপি রঙের গোলাপ নিয়েছেন এটাই তার ভিডিওর বিশেষত্ব। গোলাপি রঙের গোলাপ নিয়ে তিনি রেখেছেন তার বুকের মাঝে অর্থাৎ গোলাপি গোলাপ রেখে তিনি কি বোঝাতে চাইছেন? তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে হৃদয় ভাঙ্গা গড়ার গল্প তো একটা থাকবেই বিয়ে, বিবাহ বিচ্ছেদ, নতুন করে আবার প্রেমে পড়া সব মিলিয়ে মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারে উপরে দিকে থাকেন খবরের পাতায়। কিন্তু ও বর্তমানে তিনি তার সুন্দর ত্বক, চুল এবং মোহময়তা আর লাস্যময়তার জন্য কিন্তু সোশ্যাল থেকে থাকছেন।

কালো পোশাকের সাথে সাথে নজর কেড়েছে তার স্টোনের দুটি ঝোলা কানের দুল, যা দেখে প্রত্যেকেই কিন্তু রীতিমতন পাগল হয়ে গেছেন তার সাথে সাথে ও তার মুখের মেক আপ, হেয়ার স্টাইল ও কিন্তু যথেষ্ট সুন্দর হয়েছে, আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

Related Articles