Hoop PlusTollywood

Swastika Dutta: আর কোনো লুকোচুরি নয়, শোভনের সঙ্গে সম্পর্ক ভাঙলেন স্বস্তিকা দত্ত!

স্টুডিওপাড়ার অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চায় আছে। প্রথম থেকেই তাদের প্রেম ছিল জমে ক্ষির। প্রাক্তনকে ভুলে প্রেমিকের কাছে তার প্রেমিকাই হয়ে উঠেছিলেন স্বর্বস্বর্বা। বরাবরই বেশ একটা মাখোমাখো বিষয় কাজ করতো দুজনের মধ্যে। তাদের প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কমবেশি সকলেই জানেন। অনেকেই তাদের প্রেম দেখে ঈর্ষা করতেন রীতিমতো। কিন্তু এই গভীর প্রেমেই শেষমেষ ধরল ফাটল। চিড় ধরেছে সম্পর্কে।

আর এইসব বিষয় নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। রবিবার অভিনেত্রীর জন্মদিন। আর এই বিশেষ দিনটি তিনি কাটাচ্ছেন তার পরিবারের সঙ্গেই। কাজের থেকে ছুটি নিয়ে বাবা মায়ের সঙ্গে সময় কাটাচ্ছেন এই দিনটিতে। কিন্তু এর মাঝে কোথাও কি গত বছরের কিছু মুহূর্ত অভিনেত্রীর মনকে আলোড়িত করছে? এই বিষয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি সাধারণত জন্মদিনে কাজ করে থাকি। তবে এই বছরে মা-বাবাকেই শুধু সময় দিতে চাই। শুটিংয়েরও ছুটি। আর শোভনকে মিস করা প্রসঙ্গে যদি ডিপ্লোম্যাটিক উত্তর দিই, তা হলে বলব, একটুও মিস করছি না। যদি ইমোশনালি বলি, খুব মিস করছি। যেমন ও নিশ্চয়ই ১ এপ্রিল মিস করেছে আমায়।”

তবে গায়ক শোভনের সঙ্গে বিচ্ছেদের ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি কিছুদিন আগে। এই প্রসঙ্গে অভিনেত্রকেও অনেকে দুষছেন। আবার অনেকেই তাদের মাঝখানে শোভনের প্রাক্তন প্রেমিকার আগমনকেও উজ্জ্বল করে উল্লেখ করেছেন। কিন্তু এই বিষয় নিয়ে কোনোদিনই তেমনভাবে কিছু বলেননি অভিনেত্রী কিংবা শোভন কেউই। আর এবার এক সাক্ষাৎকারে তিনি বলেন, “যে যা খুশি লিখতে পারে। তবে এটা বলতে পারি, আমাদের দু’জনের মধ্যে কোনও তিক্ততা নেই। আমরা সম্পর্কটা শেষ করেছি হ্যাপি নোটে। এটা আমাদের যৌথ সিদ্ধান্ত। আমাদের নিজেদের মতো ভাল থাকতে দিন।”

প্রসঙ্গত, পরিচালক রাজ চক্রবর্তীর মাধ্যমে টলিপাড়ায় হাতেখড়ি হয় স্বস্তিকা দত্তর। তার পর হাফ ডজন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ও করে ফেলেছেন। তিনি কখনও ডালি, কখনও রাধিকা, কখনও আবার ঝিলমিল। শোনা যাচ্ছে দীর্ঘ ৫ বছর পর তিনি নাকি আবার বড় পর্দাতেও কামব্যাক করতে চলেছেন। শিবপ্রসাদ ও নন্দিতার ‘ফাটাফাটি’ ছবিতে তাকে দেখা যাবে আসন্ন সময়ে।

Related Articles