Hoop PlusTollywood

Koushani Mukherjee: পায়ের ফাঁকে হাত রেখে এটা কি করলেন কৌশানী!

চুল এবং ত্বক যদি সুন্দর রাখতে চান? তাহলে অবশ্যই নিয়মিত শরীর চর্চা করতে হবে, না হলে চুল ত্বক কোনটাই ভালো থাকবে না, তাই তো অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ এখন প্রত্যেকেই মজেছেন জিমে গিয়ে শরীর চর্চা করতে। আট থেকে আশি প্রত্যেকেই শরীর চর্চা করে একেবারে ফ্রেশ এন্ড ফাইন থাকতে চান। সম্প্রতি ইনস্টাগ্রাম পেজে যদি একটু ঘুরে বেড়ানো যায় অভিনেত্রীদের তাহলে দেখতে পাওয়া যায়, তারা বিভিন্ন ধরনের ফটোশুটের পাশাপাশি কিন্তু অবশ্যই জিমে গিয়ে নিজেকে, নিজের শরীরকে ফিট, ফাইন রাখে।

সম্প্রতি নিজের ফিটনেস দেখিয়ে সফল নজর কেড়েছেন টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। Instagram পেজে যদি একটু ঘোরাঘুরি করেন, তাহলে দেখবেন, নানান রকম ফটোশুটে পাশাপাশি তিনি নিজের ফিটনেসে প্রচন্ড মনোযোগ সহকারে জিমে ব্যায়াম করেন, তার ভিডিও তিনি মাঝে মধ্যেই দিয়ে থাকেন। কখনো বাড়িতে বসে কসরত করে, নিজের ত্বক আর চুল ভালো রাখার জন্য এবং সর্বোপরি নিজেকে ফিট রাখার জন্য ঘাম ঝরাতে দেখা গেছে কৌশানীকে।

তবে সম্প্রতি দেখা গিয়েছে আবারো কঠোর ব্যায়াম করতে ব্যস্ত কৌশানি, এমনভাবেই তিনি সকলের সামনে ধরা দিলেন। কালো রঙের পোশাক পরে কৌশানীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, এইবারে তো বুঝতে পারছেন, কেন তাকে সুন্দর এত সুন্দর লাগে, শুধুমাত্র বয়সের জন্যই নয়।

নিয়মিত এরকম করে যদি কেউ শরীর চর্চা করতে থাকে তাহলে তো তাকে অকালবার্ধক্য ছুঁতেই পারবে না। তবে আর দেরি না করে চটপট Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও:

Related Articles