whatsapp channel

Adrit Roy: ঘাড় ধরে বের করার ক্ষমতা চ্যানেলের নেই: আদৃত রায়

দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray)। অনস্ক্রিন এই জুটিকে প্রায় সকলেই অফস্ক্রিন জুটি হিসাবেও দেখতে চান। কিন্তু মিঠাই ও সিড-এর সম্পর্ক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray)। অনস্ক্রিন এই জুটিকে প্রায় সকলেই অফস্ক্রিন জুটি হিসাবেও দেখতে চান। কিন্তু মিঠাই ও সিড-এর সম্পর্ক মজবুত হলেও অফস্ক্রিন সৌমিতৃষার সাথে আদৃতের ঠান্ডা লড়াইয়ের কথা কারও অজানা নয়। অনেকেই এই লড়াইয়ের জন্য দায়ী করে থাকেন আদৃতের চর্চিত প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) ওরফে সিড-এর দিদিয়াকে। অনস্ক্রিন দিদি ও ভাই-এর সম্পর্ক অফস্ক্রিন প্রেমিক-প্রেমিকার সম্পর্কে রূপান্তরিত হওয়ার সীলমোহর এখনও দেননি কৌশাম্বী বা আদৃত। কিন্তু তাঁরা একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেই শুরু হয় ট্রোলের বন্যা। তবে এবার ট্রোলারদের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন আদৃত।

Advertisements

আদৃত ও কৌশাম্বী সম্প্রতি ডেটে গিয়েছিলেন। তবে তাঁরা একসাথে ছবি শেয়ার করেননি। কিন্তু আদৃতের পাশে পড়ে থাকা কৌশাম্বীর চশমা দুইয়ে দুইয়ে চার করে দিয়েছে। এরপরেই নেটিজেনদের একাংশ লিখেছেন, আদৃত ও কাক ওরফে কৌশাম্বীর জন্য ‘মিঠাই’-এর খারাপ হাল হয়ে গিয়েছে। এই দুজনকে জি বাংলা ঘাড় ধরে বার করলে তাঁরা খুশি হবেন। তাঁদের উত্তর দিতে গিয়ে আদৃত জানান, ‘নূরজাহান’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ইন্ডাস্ট্রিতে ছয় বছর হয়ে গিয়েছে তাঁর। দর্শকরা তাঁকে ভালোবেসে তৈরি করেছেন। অতএব তাঁদের মুখে হাসি ফোটাতে প্রতিদিন পর্দায় আসবেন তিনি। এমনকি আদৃত লেখেন, জি বাংলা সহ কলকাতার সব প্রোডাকশন হাউসকে এই পোস্টে ট‍্যাগ করতে। কারণ চ্যানেলের সাথে তাঁর চুক্তি আছে যাতে লেখা রয়েছে ফিজিক্যাল হওয়া বেআইনি। ফলে চ্যানেলের ক্ষমতা নেই ঘাড় ধরে তাঁকে বার করে দেওয়ার।

Advertisements

অনেকে ‘ডাউন টু আর্থ ইগোলেস অ্যাক্টর’ বলে আদৃতকে কটাক্ষ করেন। অনেকে তাঁর বাংলা ভাষার ভুল ধরিয়ে দেন। কিন্তু আদৃত অভিযোগ তোলেন, তাঁকে ফেক প্রোফাইল থেকে ট্রোল করা হচ্ছে। প্রকৃতপক্ষে, ট্রোলারদের অধিকাংশ জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর ফ্যান। বর্তমানে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। এই ধরনের ট্রোল তার সাইড এফেক্ট।

Advertisements

অনেকের মতে, সৌমিতৃষা সাথে আদৃতের সম্পর্ক খারাপ হওয়ার প্রভাব পড়ছে ‘মিঠাই’-এর টিআরপিতেও। এর ফলে কৌশাম্বীর পাশাপাশি আদৃতকেও দায়ী করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

Advertisements

whatsapp logo
Advertisements