whatsapp channel

Rooqma Ray: ভারী অলংকারে লাজুক মুখে রুকমা, তবে কি বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী?

অভিনেত্রীর রুকমা রায়ের নাম মনে পড়লেই মনে হয় কখনো তিনি মাম্পি, কখনো তিন্নি, কখনো আবার অনামিকা সব চরিত্রেই নিজের জায়গাটা বেশ সুন্দরভাবে দর্শকের কাছে ফুটিয়ে তুলতে পারেন অভিনেত্রী রুকমা রায়।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অভিনেত্রীর রুকমা রায়ের নাম মনে পড়লেই মনে হয় কখনো তিনি মাম্পি, কখনো তিন্নি, কখনো আবার অনামিকা সব চরিত্রেই নিজের জায়গাটা বেশ সুন্দরভাবে দর্শকের কাছে ফুটিয়ে তুলতে পারেন অভিনেত্রী রুকমা রায়। ‘কিরণমালা’, ‘বাঘ বন্দির খেলা’, ‘দেশের মাটি’ ‘খড়কুটো’, ‘লালকুঠি’ প্রত্যেকটি ধারাবাহিকেই তিনি কিন্তু নিজস্ব অভিনয়ের ছাপ ফেলে গেছেন। তবে শুধুমাত্র ধারাবাহিক নয় কিছু ওয়েব সিরিজও তিনি কাজ করেছেন যেমন ‘ব্যোমকেশ’, ‘মগ্ন মৈনাক’।

Advertisements

‘লালকুঠি’ ধারাবাহিকে বিক্রম, অনামিকার কেমিস্ট্রি কিন্তু ও দর্শকমহলে দেশ সাড়া ফেলে দিয়েছিল। তবে শুধুমাত্র অভিনয় নয়, তিনি অভিনয়ের পাশাপাশি বেড়াতে যেতেও ভালোবাসেন। তাইতো মাঝে মধ্যেই তিনি ইনস্টাগ্রামে নানা রকম ছবি পোস্ট করেন খোলামেলা পোশাকে, সুন্দরী অভিনেত্রীকে বেশ ভালো দেখতে লাগে। তবে আবারো শীঘ্রই তাকে দেখতে পাওয়া যাবে, ‘রক্তকরবীর’ হাত ধরে বৃন্দা হয়ে। এছাড়া তিনি ‘সুপার সিঙ্গার সিজন ওয়ানে’ সঞ্চালনা করেছিলেন।

Advertisements

তবে সম্প্রতি ঈদ উপলক্ষে তাকে দেখতে পাওয়া গেল, ভীষণ সুন্দর সাজে তিনি সকলের সামনে আবির্ভাব হয়েছেন। না তার বিয়ের অনুষ্ঠান নয়, ঈদ উপলক্ষেই তিনি এমন সুন্দর করে সেজেছেন। সবচেয়ে সুন্দর নজর কেড়েছে তার অসাধারণ অলংকারের কালেকশন। ঈদ উপলক্ষে জমকালো লেহেঙ্গা চলির সঙ্গে তিনি যে বেছে নিয়েছেন স্টোন ওয়ার্ক করা অলংকারগুলো। যার দিক থেকে কিন্তু আপনি একেবারে চোখ সরাতেই পারবেন না।

Advertisements

লেহেঙ্গার রংটিও কিন্তু ভীষণ সুন্দর খুব আনকমন, এখানে আরও নজর কেড়েছে তার অসাধারণ সুন্দর মেকআপ। এমনিতেই তিনি যথেষ্ট সুন্দরী একজন অভিনেত্রী, তারপরে এত সুন্দর সাজ মেকআপ সব মিলিয়ে লাজুক চোখে তিনি নিচের দিকে তাকিয়ে আছেন। আপনি যদি রুকমার অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ সুন্দরী এই অভিনেত্রীর ছবি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক