whatsapp channel

Alia Bhatt: একরত্তি মেয়েকে স্তন্যপান করাচ্ছেন আলিয়া! নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল এই ছবি

আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র জন্মের পর থেকে পরিবারের তরফে এখনও তার কোনো ছবি প্রকাশ করা হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে…

Avatar

HoopHaap Digital Media

আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র জন্মের পর থেকে পরিবারের তরফে এখনও তার কোনো ছবি প্রকাশ করা হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে রাহার ফেক ছবিতে। কখনও একটি বাচ্চাকে দেখা যাচ্ছে আলিয়ার বেডে। কখনও বা কোনো ছোট্ট বাচ্চাকে কোলে নিয়েছেন রণবীর। যদিও ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, এগুলি সুপার ইম্পোজ করা। এর মধ্যেই বিতর্ক উস্কে ভাইরাল হয়েছে রাহার ব্রেস্টফিড-এর ছবি। বলা বাহুল্য, এই ছবিটিও ফেক।

ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের বেনারসি শাড়িতে সেজে হাসছেন আলিয়া। তাঁর কোলে রয়েছে একটি ছোট্ট বাচ্চা। তাকে ব্রেস্টফিড করাচ্ছেন আলিয়া। এই ছবিটি নেটদুনিয়ায় প্রথমদিকে বিতর্কের সৃষ্টি করলেও পরে নেটিজেনদের একাংশ বুঝতে পেরেছেন ছবিটি ফেক। আপাতত বিতর্ক স্তিমিত হলেও নভেম্বর মাসের শুরু থেকে রাহাকে নিয়ে প্রচুর ফেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নভেম্বর মাসের শুরুতে এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে জন্ম হয় রণবীর-আলিয়ার কন্যাসন্তান রাহার। প্রাকৃতিক উপায়ে আলিয়া পৃথিবীর আলো দেখিয়েছিলেন রাহাকে।

Alia Bhatt: একরত্তি মেয়েকে স্তন্যপান করাচ্ছেন আলিয়া! নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল এই ছবি

রাহার জন্মের কয়েকদিন পর হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে আলিয়া ও রণবীর তাঁদের কন্যাসন্তান রাহাকে নিয়ে প্রবেশ করেছেন ‘কৃষ্ণা-রাজ’ বাংলোয়। তবে বর্তমানে এটি একটি আটতলা বিল্ডিং-এ পরিণত হয়েছে। কিন্তু পরিবারের তরফে রাহার নাম ছাড়া আর কিছুই প্রকাশ্যে আনা হয়নি।

চলতি বছর সাতপাকে বাঁধা পড়েছিলেন রণবীর ও আলিয়া। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তাঁদের বিয়ের সাত মাসের মাথায় জন্ম হয় রাহার।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media